নিজে রান্না করে বস্তিবাসীর মুখে খাবার দিচ্ছেন নায়িকা


Published: 2020-04-07 15:28:01 BdST, Updated: 2020-06-01 19:24:38 BdST

শোবিজ ডেস্কঃ করোনা ভাইরাসের কারণে গোটা বিশ্ব এখন ভয়াবহ সময় পার করছে। বিভিন্ন দেশে চলছে লকডাউন। আর এই লকডাউনের কারণে সব থেকে খারাপ সময় যাচ্ছে নিম্ন আয়ের মানুষদের। যেসব মানুষ লকডাউনের কারণে অনিশ্চিত জীবনের হুমকিতে পড়ে গেছেন তাদের পাশে বিত্তবানদের দাঁড়ানো উচিত।

সেই বিষয়টি মাথায় রেখেই দেশে দেশে সরকারি ও বেসরকারিভাবে অনেক রকম সাহায্যই দেওয়া হচ্ছে অসহায়দের জন্য। সেই সাথে এগিয়ে এসেছেন নানাভাবে অনেক তারকারাও।

ভারতে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সালমান খানসহ নানা রাজ্যের বড় ছোট তারকারা নানাভাবে দাঁড়াচ্ছেন মানুষের পাশে। তাদের মাঝে এবার এগিয়ে এলেন অভিনেত্রী রাকুল প্রীতও।

জানা গেছে, এই অভিনেত্রী নিজের হাতে রান্না করে বাড়ির পাশে বস্তির ২ শতাধিক মানুষের মুখে তুলে দিচ্ছেন খাবার। সম্প্রতি খবরটি প্রকাশ্যে এলে রাকুলের প্রশংসা করছেন সবাই।

ভারতীয় গণমাধ্যম জানাচ্ছে, লকডাউনের জেরে দেশের প্রায় সব অসহায় পরিবারগুলো আরও অসহায় হয়ে পড়েছে। সেই সময় গুরুগ্রামে নিজের বাড়ির পাশে যে বস্তি রয়েছে সেখানকার প্রায় ২০০ মানুষকে খাওয়াচ্ছেন রাকুল।

এ বিষয়ে রাকুল বলেন, সরকার কতৃক ঘোষিত ১৪ এপ্রিলের পরেও যদি লকডাউনের মেয়াদ আরও বৃদ্ধি করা হয় তাহলেও তিনি এই কাজ চালিয়ে যাবেন।

ঢাকা, ০৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।