ক্যাটরিনার বিরুদ্ধে দীপিকার চুরির অভিযোগ!


Published: 2020-03-28 21:32:54 BdST, Updated: 2020-05-28 10:40:04 BdST

শোবিজ লাইভঃ বলিউডেরুদুইজন জনপ্রিয় অভিনেত্রীর নাম দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ। তাদের দুজনের মধ্যেকার সম্পর্কটা খুব একটা জমজমাট না। তবে তারা কেউ কারও শত্রুও নয়। দুজনের মধ্যেই পেশাদার একটা সম্পর্ক বিদ্যমান।

কিন্তু হঠাৎ করেই ক্যাটরিনার বিরুদ্ধে চুরির অভিযোগ আনলেন দীপিকা। বিষয়টি নিয়ে ইতোমধ্যে বেশ হৈ চৈ সৃষ্টি হয়েছে। যদিও ব্যাপারটা তেমন সিরিয়াস কিছুই নয়। মজা করেই ক্যাটরিনাকে চোর বলেছেন দীপিকা।

সম্প্রতি ইনস্টাগ্রামে খুব সহজেই কিভাবে বাসন মাজতে হয় সে সম্পর্কে একটি টিউটোরিয়াল পোস্ট করেছিলেন ক্যাটরিনা। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়, সেই ভিডিও শেয়ারও হয়েছিল প্রচুর। এ বিষয়ে দীপিকার দাবি, বাসন মাজার আইডিয়াটা নাকি তার ছিল। ক্যাটরিনা তার সেই আইডয়াকে চুরি করে নিয়েছেন এবং নিজের কাজে লাগিয়েছেন।

দীপিকা ভেবে রেখেছিলেন বাসন মাজার একটি ভিডিও পোস্ট করবেন। কিন্তু সেখানেই তাকে ক্লিন বোল্ড করে ট্রফি নিয়ে এগিয়ে গিয়েছেন ক্যাট। দীপিকার এমন মন্তব্যে হাসি চেপে রাখতে পারেননি ক্যাটরিনা। তিনি দীপিকাকে আরও সাবধানে হওয়ার জন্যে ও পরামর্শ জানিয়েছেন।

ঢাকা, ২৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।