সুবিধাবঞ্চিতদের পাশে নায়িকা পপি


Published: 2020-03-25 15:23:55 BdST, Updated: 2020-09-20 00:01:31 BdST

শোবিজ লাইভঃ দেশের মানুষকে প্রাণঘাতি করোনা ভাইরাস এর হাত থেকে দূরে রাখতে সরকারের পাশাপাশি কাজ করে যাচ্ছেন বিভিন্ন সংগঠন ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। এইসব কর্মকাণ্ডে পিছিয়ে নেই শোবিজ তারকারাও। সবাই নিজ নিজ অবস্থান থেকে অনেকেই পাশে দাঁড়িয়েছেন সুবিধাবঞ্চিতদের পাশে। চিত্রনায়িকা সাদিকা পারভীন পপিও সে তালিকায় রয়েছেন।

এই অভিনেত্রী বর্তমানে অবস্থান করেছেন নিজের গ্রামের বাড়ি খুলনায়। আর সেখানেই তিনি দিনমজুর ও পথচারীদের জীবাণু প্রতিরোধে সচেতন করার পাশাপাশি মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছেন। নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে মাস্ক বিতরণের কিছু ছবিও শেয়ার করেছেন তিনি। এছাড়াও সবাইকে সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ানোর জন্যেও আহ্বান জানিয়েছেন এই নায়িকা।

এ বিষয়ে পপি জানান, এরকম সংকটময় খারাপ সময়ে আমার জায়গা থেকে যতটুকু পেরেছি কিছু মানুষকে সচেতন করা ও শ্রমজীবী মানুষদের ক্ষুদ্র সাহায্যের চেষ্টা করেছি। শহরের তুলনায় গ্রামের মানুষ করোনা ভাইরাস সম্পর্কে তেমন কিছুই জানেন না। তাই নিজ গ্রামের কিছু মানুষকে সচেতন করার চেষ্টা করেছি।

এছাড়াও বাংলাদেশসহ বৈশ্বিক এই মহামারী থেকে সবাই যাতে রক্ষা পায় সেজন্য কোরআন শরীফ খতম ও দোয়া মাহফিলের আয়োজনও করেছেন তিনি।

ঢাকা, ২৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।