অবরুদ্ধ সোনু নিগম ও মোনালির স্ট্যাটাস!


Published: 2020-03-22 12:33:28 BdST, Updated: 2020-03-30 00:12:12 BdST

লাইভ ডেস্কঃ করোনা ভাইরাসের কারনে ভারতে আন্তর্জাতিক বিমান অবতরণ বন্ধ থাকায় দুবাইয়ে আটকা পড়েছেন বলিউড সঙ্গীত শিল্পী মোনালি ঠাকুর, সোনু নিগম ও তার পরিবার। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের ভিডিও বার্তায় জানিয়েছেন নিজেরাই।

সোনু নিগম লেখেন, ‘সবাই যেমন নিজ বাড়িতে রয়েছেন আমিও পরিবার নিয়ে দুবাইয়ের বাড়িতে সাবধানে রয়েছি। ভারতে ফেরার জন্য প্লেনের টিকিটও কাটা হয়ে গিয়েছিল। গত রাতে আন্তর্জাতিক বিমান অবতরণ বন্ধ করে দেওয়ায় আপাতত দেশে ফিরছি না। এরপরেও জোর করে দেশে ফিরলে ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে। এর চেয়ে দুবাইতে থাকাই ভালো। মহামারী কমলে দেশে ফিরব। সবার সঙ্গে স্বাভাবিক জীবন যাপন করতে পারব।’

সবাইকে সতর্ক থাকার পাশাপাশি ফের ভক্ত অনুরাগীদের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে কথোপকথনের প্রতিশ্রুতিও দেন তিনি। একই সঙ্গে ফ্রি-তে কমসার্টের আয়োজন অর্থাৎ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের গান শোনাবেন বলেও জানান।

এদিকে, মোনালি ঠাকুর একটি ইনস্টাগ্রাম লেখেন- তিনি বছরের অর্ধেক সময় সুইজারল্যান্ডে বাকি অর্ধেক সময় ভারতে থাকেন। কারণ, দেশে তাঁর পরিবার রয়েছে। কিন্তু আপাতত তিনিও বিদেশে বন্দি। তিনি যেমন বাড়তি সতর্কতা অবলম্বন করছেন তেমনি তাঁর দেশও যেন একই সাবধানতা অবলম্বন করে চলে। সবাই সচেতন হলে করোনার মতো মহামারীও আটকানো সম্ভব।

চীনের হুবেই প্রদেশের উহান থেকে ২০১৯ সালের শেষ দিকে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ে। ইতোমধ্যেই ১৮৮টি দেশ ও অঞ্চলে প্রাণঘাতী এই ভাইরাসে এ পর্যন্ত ৩ লাখ ৭ হাজার ৬২৫ জন আক্রান্ত হয়েছেন। আর মারা গেছেন ১৩ হাজার ৫০ জন।

ঢাকা, ২২ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।