কোয়ারেন্টাইনে সোনম কাপুর ও তার স্বামী


Published: 2020-03-18 23:02:20 BdST, Updated: 2020-03-29 06:10:16 BdST

শোবিজ লাইভঃ প্রাণঘাতি করোনাভাইরাস থেকে রক্ষা পাওয়ার অন্যতম উপায় ভিড়ের সংস্পর্শে না আসা। যতটা সম্ভব ঘরের বাহিরে না যাওয়া। ভারতে করোনার প্রভাব বিস্তার হওয়ার সঙ্গে সঙ্গেই নিজেদের বাড়ির চৌহদ্দিতেই আটকে রেখেছেন বলিউড তারকারা।

এবার সেই তালিকাতে নাম লেখালেন সোনম কাপুর। এমন বিশ্ব সংকটে পরিবারের সাথে থাকার জন্য স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডন থেকে মুম্বাই ফিরে এলেন সোনম কাপুর। সোশ্যাল মিডিয়ায় মাস্ক পরে একটি ভিডিও শেয়ার করেছেন নায়িকা।

সেই ভিডিওতে তাকে বলতে দেখা যায়, আমার স্বামীর সঙ্গে ভারতে ফিরছি। বাড়ি ফেরার অধীর অপেক্ষায় রয়েছি দুজনেই। অন্য আর একটি ভিডিওতে সোনম-আনন্দকে বিমানের ভিতরে বসে থাকতে দেখা গিয়েছে। দেশে ফিরে অবশ্য সোনম ও আনন্দকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে।

আর কোয়ারেন্টাইনে থাকার বিষয়টিকে বেশ ইতিবাচকভাবে দেখছেন সোনম। এ বিষয়ে তিনি জানান, করোনা ভাইরাস যেভাবে সারা বিশ্বে ভয়াবহ রূপে ছড়িয়ে পড়েছে, সেক্ষেত্রে অবশ্যই কোয়ারেন্টাইনে থাকার প্রয়োজন রয়েছে। এটা অবশ্যই সবার জন্য মেনে চলা খুবই জরুরি। নিজের জন্য, স্বজনদের জন্য এবং দেশের জন্য এতটুকু তো আমাদের করতেই হবে।
সবাইকে বিয়ষটি মেনে চলারও অনুরোধও জানান তিনি।

ঢাকা, ১৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।