'মাসুদ রানা' সিনেমায় 'মিস আয়ারল্যান্ড' প্রিয়তি


Published: 2020-03-11 18:47:53 BdST, Updated: 2020-04-06 21:07:38 BdST

শোবিজ লাইভঃ সুপার-হিরো চরিত্র ‘মাসুদ রানা’ নিয়ে তৈরী হতে যাচ্ছে সিনেমা। ‘মেনস ফেয়ার এন্ড লাভলি চ্যানেল আই হিরো- কে হবে মাসুদ রানা?’ রিয়্যালিটি শো-এর বিজয়ী চ্যাম্পিয়ন রাসেল রানাকে এই সিনেমার জন্য আগে থেকেই চূড়ান্ত করা হয়েছে।

এবার এই সিনেমার পরিচালক সৈকত নাসির জানিয়েছেন, এ সিনেমায় রুপা নামের একটি চরিত্রে অভিনয় করবেন মিস আয়ারল্যান্ড প্রিয়তি। আগামী মে মাসের দিকে সিনেমাটির কাজ শুরু হবে। ছবিতে প্রিয়তিকে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

‘মিস আয়ারল্যান্ড’ খ্যাত বাংলাদেশি বংশদ্ভূত মডেল ও অভিনেত্রী মাসুদা প্রিয়তি এর পূর্বে ৩ টি আইরিশ সিনেমায় অভিনয় করেছেন। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হতে যাওয়া ‘মাসুদ রানা’ নিয়ে আগেই নির্মাতা বলেছিলেন, মাসুদ রানা জেমস বন্ড নয়। তার টিউন বা কপিও না।

মাসুদ রানার একটা নিজস্বতা থাকবে পুরো সিনেমাতেই। পরিচালকের দৃষ্টিতে তার নিজস্ব একটা পরিচয় তৈরি হবে। এ ছবিতে রাসেল রানা, প্রিয়তি ছাড়াও অভিনয় করবেন তাসকিন রহমান। সিনেমাটিতে সোহানা নামের একটি নারী চরিত্রও থাকবে। তবে এই চরিত্রে কে অভিনয় করবে তা এখনো চূড়ান্ত হয়নি।

ঢাকা, ১১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।