বাজে প্রস্তাব পাওয়া নিয়ে যা বললেন মালাইকা


Published: 2020-03-05 12:40:17 BdST, Updated: 2020-04-10 23:55:41 BdST

শোবিজ ডেস্কঃ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়সময় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনায় থাকেন মালাইকা আরোরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে থাকেন নিজের ব্যক্তিগত সময়ের ছবি। কখনও অর্জুন কাপুরের সঙ্গে ডেটিং-এর ছবি কিংবা তার ফিটনেসের ছবি বা ভিডিও।

৪৬ বছরের অভিনেত্রী মালাইকা আরোরা বহু মানুষেরই অনুপ্রেরণা। ইনস্টাগ্রামের এক হ্যান্ডস্ট্যান্ডের ছবি শেয়ার করেছেন বুধবার ‘মুন্নি বদনাম হুই’-র নায়িকা।

আর সেই ছবি নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই তাকে ফিটনেসের রানি বলে সম্বোধন করেছেন। বলিউড তারকাদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তথা মডেল মালাইকা আরোরা।

শুরুতে তার চলার পথ মোটেই মসৃণ ছিল না। দিতে হয়েছে হাজার পরীক্ষা, পেরোতে হয়েছে অনেক পথ। সেই সব দিনের কথাই তুলে ধরলেন মালাইকা।

তিনি জানালেন, একটা সময়ে একের পর এক অডিশনে তাকে নাকোচ করে দেওয়া হয়েছে। মায়ের সঙ্গে সেই সব অডিশনে যেতেন। কিন্তু নাকোচ হলে কখনও ভেঙে পড়তেন না।

যখন তার বয়স ১৭ বছর তখন থেকে মডেলিং শুরু করেন মালাইকা। তবে তিনি এও জানান, ১৫-১৬ বছর বয়সে তিনি সঠিকভাবে বুঝতেই পারতেন না জীবনে কী চান। কিন্তু আজকের কিশোর-কিশোরীদের দেখলে অবাক হয়ে যান। তাক লেগে যায় তাদের আত্মবিশ্বাস এবং ফোকাস দেখলে।

তিনি বলেন, অতীত ভুলে যেতে নেই। আমি একটা সময় অনেক কষ্ট করেছি। কাজের জন্য দ্বারে দ্বারে ঘুরেছি। অনেকেই আমাকে বাজে প্রস্তাব দিয়েছে। কিন্তু সেসবে পাত্তা দেইনি। আমি আমার লক্ষ্য নিয়ে এগিয়েছি।

মালাইকা বলেন, আমার ভাবতে ভালো লাগে এখনকার জেনারেশন অনেক সচেতন ও সতর্ক। তাদের প্রতি আমার একটা পরামর্শ। লক্ষ্য অটুট রেখে এগিয়ে যাও নিজের মতো করে।

ঢাকা, ০৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।