নিজের আপত্তিকর ছবি নিয়ে যা বললেন চিত্রনায়িকা তানিন


Published: 2020-03-01 13:23:29 BdST, Updated: 2020-04-11 01:07:52 BdST

শোবিজ লাইভঃ বৃহস্পতিবার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমের বেশ কয়েকটি প্লাটফরমে চিত্রনায়িকা তানিন সুবহার কিছু অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়।

এসব বিষয়ে তানিন সুবহা জানায়, আমাকে বদনাম করার জন্য এমনটা করা হচ্ছে। তিন চার বছর আগের ছবিগুলো দিয়ে কিছুদিন ধরেই আমাকে ব্ল্যাকমেইল করা হচ্ছে। আমি তাদেরে এসব বিষয় সহ্য করতে পারিনি বলে তারা ছবিগুলো প্রকাশ করেছে।

কারো ব্যক্তিগত ছবি এভাবে প্রকাশ একটি অপরাধ। প্রয়োজনে আমি আইনের আশ্রয় নেবো এর বিরুদ্ধে। এদিকে তানিন সুবহাকে নিয়ে এমন বিতর্ক এই প্রথম নয়।

তানিনের এসব বিতর্কিত বিষয় নিয়ে বিরক্ত এফডিসি পাড়া। সবার মুখে একই কথা এমন নায়িকা নামধারীদের অপকর্মের দায় পুরো ইন্ডাস্ট্রি বহন করতে পারে না।

এর আগেও তিনি ইয়াবা আর পার্লার ব্যবসার আড়ালে অপকর্ম করে জেলে গিয়েছিল। ভেবেছিলাম শুধরে যাবে কিন্তু দিন যতই যাচ্ছে তার অপকর্মের নতুন নতুন বিষয় প্রকাশ পাচ্ছে।

তার ব্যাপারে অবশ্যই খোঁজ নিয়ে প্রশাসনের ব্যবস্থা নেওয়া জরুরি যেন অন্য কেউ এমন করার সাহস না পায়।

তানিন সুবহার মিডিয়ায় অভিষেক হয় ২০১৫ সালে। তিনি বরিশালের গৌরনদীর মোল্লারহাটের মেয়ে। আজাদ কালামের পরিচালনায় ‘জমজ’ নাটকে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন তিনি।

পরে মীর সাব্বিরের ‘আলাল দুলাল’, সেলিম রেজার ‘সেয়ানা জামাই’, নাহিদ হাসানের ‘ম্যারেজ মিডিয়া ডটকম’ সহ আরো কিছু খ- নাটকে অভিনয় করেছেন তিনি।

এরপর চলচ্চিত্রে অভিষেক ঘটে তানিনের। ‘অবাস্তব ভালোবাসা’, ‘মাটির পরী’, ‘স্বপ্নের সাথী’, ‘দেমাগ’, ‘তুই আমার’ প্রভৃতি ছবিতে অভিনয় করেছেন তিনি।

ঢাকা, ১মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।