ঢাকা কেন্দ্রিক সিনেমাতে 'থর' খ্যাত ক্রিস হেম্সওর্থ


Published: 2020-02-20 00:59:58 BdST, Updated: 2020-04-02 06:22:20 BdST

শোবিজ ডেস্কঃ বাংলাদেশে না এসেও রাজধানী ঢাকাকে কেন্দ্র করে সাজানো কাহিনির চলচ্চিত্রে অভিনয় করলেন ‘থর’ খ্যাত অভিনেতা ক্রিস হেম্সওর্থ। সিনেমার নাম ‘এক্সট্র্যাকশন’। যদিও এই সিনেমার নাম হওয়ার কথা ছিল ‘ঢাকা’। তবে পরে সেই নাম পরিবর্তন করা হয়।

ঢাকার মতো পরিবেশ তৈরি করে ছবির শুটিং এর কাজ সারা হয় ভারত এবং থাইল্যান্ডে। সিনেমাটিতে হেম্সওর্থকে দেখা যাবে টেইলর রেইক চরিত্রে। যে একজন ভাড়াটে সৈনিক হিসেবে ঢাকায় আসেন আন্তর্জাতিক অপরাধ জগতের এক নেতার ছেলেকে অপহরণকারীদের কাছ থেকে উদ্ধার করার জন্য।

এই ছবি তৈরির মাধ্যমে পরিচালক হিসেবে প্রথমবারের মতো নাম লেখালেন স্যাম হারগ্রেইভ। হারগ্রেইভ হলিউডের একজন নামকরা ‘স্টান্ট ম্যান’। আর তিনি হেম্সওর্থের সঙ্গে ‘অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার’ এবং ‘এন্ডগেইম’ ছবিতে স্টান্ট সমন্বকারী এবং ‘সেকেন্ড ইউনিট ডিরেক্টর’ হিসেবে কাজ করেছেন।

ক্রিস হেম্সওর্থ এক সাক্ষাৎকারে জানান, প্রায় তিন মাস থাইল্যান্ড এবং ভারতে থাকতে হয়েছে ছবির শুটিং এর কাজে। এসময়ের মধ্যে আমার সন্তানদের যেভাবে ‘মিস’ করেছি, সেই অনুভূতির অনেকটাই প্রকাশ পেয়ে গেছে ছবিতে অভিনয় করতে গিয়ে। ছবির চিত্রনাট্য লিখেছেন অ্যাভেঞ্জারস খ্যাত জো রুসো; পাশপাশি সহ-পরিচালক হিসেবে কাজ করেছেন তার ভাই অ্যান্থোনি রুসো।

অভিনয়ে আরও আছেন ডেভিড হার্বার এবং ডেরেক ল্যুক, যারা অভিনয় করেছেন মুক্তি পেতে যাওয়া ‘ব্ল্যাক উইডো’ ছবিতে।

ঢাকা, ১৯ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।