বঙ্গবন্ধু: সোহরাওয়ার্দী চরিত্রে তৌকীর যে রকম


Published: 2020-02-07 21:03:49 BdST, Updated: 2020-04-05 02:53:16 BdST

শোবিজ লাইভঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর চলচ্চিত্র নির্মিত হতে যাচ্ছে বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় । বায়োপিকটি নির্মাণ করবেন মুম্বাইয়ের শ্যাম বেনেগাল। এর রয়েছে বিশাল বাজেট।

বুধবার ঢাকায় এসেছেন শ্যাম বেনেগাল। ছবির শুটিং ও আনুষ্ঠানিক বিষয়ে সিদ্ধান্ত নিতেই তার আগমন ঢাকায়।

মহান নেতা গণতন্ত্রের মানসপুত্র হোসেন শহীদ সোহরাওয়ার্দীর চরিত্রে অভিনয় করবেন নন্দিত অভিনেতা তৌকীর আহমেদ। শুক্রবার (৭ ফেব্রুয়ারি) সকাল ৯টায় এফডিসিতে সোহরাওয়ার্দী চরিত্রের জন্য পোশাকের মাপ দেন তৌকীর। এর আগে গেল জানুয়ারিতে অডিশনে অংশ নিয়ে নির্বাচিত হয়েছেন তিনি। তার রয়েছে বর্ণাঢ্য ক্যারিয়ার।

বঙ্গবন্ধুর এই বায়োপিকের জন্য বাজেট নির্ধারিত হয়েছে ৩৫ কোটি টাকা। এই বাজেটের ৬০ ভাগ দেবে বাংলাদেশ ও ৪০ শতাংশ দেবে ভারত। এনিয়ে রয়েছে নানান কৌতুহল।

আগামী ১৭ মার্চ শততম জন্মবর্ষে পদার্পণ করবেন বঙ্গবন্ধু। শুরু হবে মুজিববর্ষ। সেদিন থেকে এই ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন সংশ্লিস্টরা। সব কিছু ঠিকটাক থাকলে সময় মতোই ছবিটি আসলে বাংলাদেশের সিনেমা হলে হলে।

ঢাকা, ০৭ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।