শুটিংয়ে গুরুতর আহত শহিদ কাপুর, মুখে সেলাই


Published: 2020-01-13 00:56:48 BdST, Updated: 2020-08-11 03:10:00 BdST

শোবিজ লাইভঃ গত বছর ‘কবির সিং’ সিনেমায় অভিনয় করে বলিউড মাতিয়েছেন শহিদ কাপুর। সম্প্রতি ‘জার্সি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছিলেন তিনি। আর এই সিনেমার শুটিং করতে গিয়ে গুরুতর আহত হন শহিদ কাপুর। মুখে প্রচণ্ড আঘাত লাগায় ১৭টি সেলাই দিতে হয়েছে মুখে।

জানা যায়, ‘জার্সি’ সিনেমার শুটিংয়ে ক্রিকেট খেলতে গিয়ে এই অবস্থায় পড়তে হয়েছে তাকে। এ ঘটনার পরে তাকে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়। অবশেষে সেলাই করা মুখ নিয়ে বাড়ি ফিরেছেন শহিদ কাপুর। শনিবার মুম্বাই ফেরার সময় শহিদের সঙ্গে ছিলেন স্ত্রী মীরা রাজপুত। এদিন শহিদের মুখ মাস্ক দিয়ে ঢাকা ছিল। এ অবস্থায় পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হন শহিদ।

ভক্তরা তার আরোগ্য কামনা করেছেন। শনিবার শহিদ তার টুইটারে লিখেছেন, ‘যারা আমার আরোগ্য কামনা করেছেন, তাদের সবাইকে জানাই ধন্যবাদ। আমার বেশকিছু সেলাই দিতে হয়েছে, রক্তক্ষরণ হয়েছে। তবে আমার মনে হয় একটা ভালো চিত্রনাট্যের জন্য এতটুকু করতেই হয়। আমি খুব দ্রুত সুস্থ হয়ে উঠছি। সবাই ভালো কিছুর জন্য অপেক্ষায় থাকুন।’

জানা যায়, এ বছরের আগস্টে ‘জার্সি’ সিনেমাটি মুক্তি পাবে ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে। এখানে শহিদের মেন্টর চরিত্রে অভিনয় করছেন তার বাবা পঙ্কজ কাপুর। এই সিনেমাটি পরিচালনা করেছেন গৌতম তিন্নানুরি। তেলেগু ভাষার ‘জার্সি’ও তিনিই তৈরি করেছেন। ওই সিনেমারই রিমেক এই সিনেমা।

ঢাকা, ১২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।