মায়ের জন্য প্রিয়াংকার খোলা চিঠি


Published: 2019-12-08 20:05:41 BdST, Updated: 2020-08-14 02:43:22 BdST

শোবিজ লাইভ: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়াকে শিশুদের অধিকার নিয়ে কাজ করায় হিউম্য়ানিটোরিয়ান পুরস্কার প্রদান করা হয়েছে। তিনি তার এই অর্জনের পুরোটাই উৎসর্গ করেছেন মা মধু চোপড়াকে।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে মা মধু চোপড়ার সঙ্গে ছবি পোস্ট করে প্রিয়াংকা লিখেছেন, মা এটা সেটাই, যে শিক্ষা তুমি আমায় জীবনের শুরু থেকেই দিয়েছিলে। আশা করি আমি তোমায় গর্বিত করতে পেরেছি। মা কে গর্বিত করে তোলার মতো খুশি আর কিছুতে নেই।

প্রিয়াংকাকে শুভেচ্ছা জানিয়ে তার স্বামী নিক জোনাস লিখেছেন, তোমার জন্য গর্ব হচ্ছে। তুমি ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসাডর হিসেবে কাজ করছ গত ১৫ বছর ধরে। তোমার কাজ প্রতিদিনই আমাকে অনুপ্রেরণা দিয়েছে। তোমার জন্য শুভেচ্ছা রইল।

শিশুদের অধিকার নিয়ে কাজ করার জন্য ড্যানি কায়ে হিউম্য়ানিটোরিয়ান পুরস্কারে সম্মানিত করা হয় প্রিয়াংকাকে। আর এই কৃতিত্বই প্রিয়াংকা তার মাকে দিয়েছেন। তথ্যসূত্র: জি নিউজ


ঢাকা, ০৮ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।