ঢাকায় আসছেন সালমান-ক্যাটরিনা!


Published: 2019-12-07 23:51:31 BdST, Updated: 2020-08-09 09:17:05 BdST

শোবিজ লাইভ: বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উদ্বোধনী অনুষ্ঠান শুরু হচ্ছে আগামীকাল রবিবার। আর মাত্র ২৪ ঘণ্টা পরই পর্দা উন্মোচন হবে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের। উদ্বোধন ঘোষণা করবেন স্বয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে বাংলাদেশে আসছেন বলিউড সুপারস্টার সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। বলিউড তারকাদের আগমনে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা উচ্ছ্বাসে মেতে উঠেছেন। তাই এবারের বিপিএলের উদ্বোধনের সেরা আকর্ষণ সালমান খান এবং ক্যাটরিনা কাইফ।

সালমান খান আর ক্যাটরিনা কাইফ কখন আসবেন ঢাকায়, কখন মঞ্চে উঠবেন, এসব নানান প্রশ্ন নিয়ে তুমুল আগ্রহ অপেক্ষা করছেন দর্শকরা। সে আগ্রহ মেটাতেই বিপিএল কর্মকর্তাদের কাছ থেকে জেনে নেয়া হয়েছে সালমান-ক্যাটরিনার ঢাকায় আগমনের সূচি।

রবিবার সকাল সাড়ে ৮টায় একটি চাটার্ড ফ্লাইটে করে ঢাকায় এসে পৌঁছাবেন সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। দু’জনই একসঙ্গে একই বিমানে আসছেন ঢাকায়। বিকাল ৪টায় শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান। এরপর সূচি অনুযায়ীই বিপিএল উদ্বোধন মাতাতে মঞ্চে উঠবেন সালমান আর ক্যাটরিনা।


ঢাকা, ০৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।