‘বিগ বস’ শো’র প্রতিযোগীর বিরুদ্ধে মামলা


Published: 2019-12-05 17:29:48 BdST, Updated: 2020-01-26 20:26:57 BdST

লাইভঃ শুরু হওয়ার প্রথম থেকেই ভারতের রিয়েলিটি শো ‘বিগ বস ১৩’ নিয়ে চলছে অনেক সমালোচনা। এই রিয়েলিটি শো'র বর্তমান সিজন নিয়ে যত তর্ক-বিতর্ক হয়েছে, ততই হু হু করে বাড়ছে এই শো এর টিআরপি। পুরোনো কোন ঘটনার সমাপ্তি হতে না হতেই ঘটছে বা ঘটানো হচ্ছে নতুন কোন ঘটনা।

এই শো এর সর্বশেষ ঘটনা তা হলো ‘বিগ বস ১৩’ রিয়েলিটি শোর অন্যতম একজন প্রতিযোগী আরহান খানের বিরুদ্ধে তাঁর ‘কথিত’ সাবেক প্রেমিকা অমৃতা ধানোয়া তার নামে মামলা করেছেন। ‘বিগ বস ১৩’ থেকে বের হয়ে যান ৩১ বছর বয়সী আরহান খান। সেদিন খুব কেঁদেছিলেন ‘বিগ বস’-এর চলতি সিজনের আরেক প্রতিযোগী, ছোট পর্দার জনপ্রিয় তারকা রেশমি দেশাই। ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে পুনরায় ‘বিগ বস বাড়ি’তে ফিরে আসেন তিনি।

ফিরে এসেই আর কোন দেরি করেননি। হৃদয়ের প্রেম মন খুলে তা শব্দের মালা বানিয়ে পরিয়েছেন রেশমি দেশাইয়ের গলায়। আরহান খান এখন ‘বিগ বস বাড়ি’র ভেতরে থাকায় তাঁর দল তাঁর ইনস্টাগ্রাম পরিচালনা করছে। আরহান খান প্রেমিকা রেশমি দেশাইকে ‘প্রপোজ’ করছেন, এমনই ভিডিও গতকাল তার ইনস্টাগ্রামে শেয়ার করা হয়।

সেই ভিডিওর ক্যাপশনে লেখা হয়, ‘বিগ বসের বাতাসে উড়ছে ভালোবাসা।’ আরহান খান যখন হাঁটু গেড়ে রেশমির হাত ধরে তাঁর প্রেমের কথাগুলো বলতে শুরু করেন, তখন বাড়ির ভেতরে হৈ হৈ পড়ে যায়। সবাই এসে জড়ো হন সেখানে। এমন পরিস্থিতিতে রেশমি বলেন, যা বলার তাড়াতাড়ি বলে ফেলো। আমার ভিষণ লজ্জা লাগছে।

জানা যায় রেশমি দেশাইও নাকি আরহান খানকে মন দিয়েছেন। ‘বিগ বস বাড়ি’তেই বলেছেন, ও (আরহান খান) লম্বা, সুঠাম শরীর। মাথাভর্তি চুল। আমার তো মাথায় চুল নেই। তাই যে পুরুষের হেয়ার স্টাইল সুন্দর, তা আমাকে ভিষনভাবে আকর্ষণ করে। আর ও রান্নাও করতে পারে। মানুষ হিসেবেও খুব ভালো মানুষ। আমার জন্য ও সবদিক দিয়েই পারফেক্ট।

তাদের এই ঘটনার পরে খুব খেপেছেন আরহান খানের স্বঘোষিত সাবেক প্রেমিকা অমৃতা ধানোয়া। তিনি মুম্বাইয়ের অশিওয়ারা পুলিশ স্টেশনে প্রতারণার একটি মামলা করেছেন। আর পুলিশ স্টেশনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার স্বাক্ষর করা সেই এফআইআরের একটা কপির ছবি তুলে তা শেয়ারও করেছেন তার সামাজিক যোগাযোগমাধ্যমে।

জানা যায়, অমৃতা ধানোয়ার দাবি, তিনি আর আরহান খান দীর্ঘ ৫ বছর ‘লিভ ইন’ সম্পর্কে ছিলেন। বিভিন্ন জায়গায় তাঁরা স্বামী-স্ত্রীর পরিচয়ে ৫ বছর ধরে একসঙ্গে থেকেছেন। অমৃতা ধানোয়া এই বিগ বস তারকার বিরুদ্ধে শারীরিক, মানসিক এবং আর্থিক প্রতারণার মামলা করেছেন।

শুধু তাই নয়, তিনি আরও জানিয়েছেন বিগ বসের বাড়িতে যাওয়ার আগে আরহান খান নাকি অমৃতা ধানোয়ার কাছ থেকে আড়াই লাখ রুপি নিয়েছেন। তিনি আরও জানান, এর আগেও নাকি আরহান খান একাধিক অভিনয়শিল্পীর সাথে প্রেমের নামে করেছেন প্রতারণা।

ঢাকা, ০৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।