বিনা অপারেশনে সুস্থ এটিএম শামসুজ্জামান


Published: 2019-12-02 19:37:36 BdST, Updated: 2019-12-06 14:01:43 BdST

শোবিজ লাইভঃ কিংবদন্তি এক অভিনেতা এটিএম শামসুজ্জামান। শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ায় তাকে গত ২৫ নভেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসার জন্য নেয়া হয়।

তার পরিবার বলছেন, এখন বর্ষীয়ান এই অভিনেতার অবস্থা ভালোর দিকে। ক্রমশই সুস্থ হয়ে উঠছেন তিনি। তার মলত্যাগের সমস্যা দূর হয়েছে। তাই অস্ত্রোপচারের যে সম্ভাবনা দেখা দিয়েছিল তার এখন কোন দরকার হবে না।

সোমবার এটিএম শামসুজ্জামানের মেয়ে কোয়েল আহমেদ এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ‘মল ত্যাগের সমস্যার কারণেই বাবাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসক মনে করছিলেন বাবাকে অস্ত্রোপচার করাতে হবে। কিন্তু ৬ দিন পর গতকাল রবিবার বাবার অবস্থা স্বাভাবিক হয়েছে। এখন আর অস্ত্রোপচার এর প্রয়োজন নেই।’

এদিকে গত ২০১৭ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পেতে চলেছেন অভিনেতা এটিএম শামসুজ্জামান। আগামী ৮ ডিসেম্বর রাষ্ট্রীয় এই সম্মাননাটি বিজয়ীদের হাতে তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হাসপাতালে চিকিৎসাধীন থাকায় এটিএম শামসুজ্জামানের পুরস্কার গ্রহণ নিয়ে সংশয় দেখা দিয়েছে। তিনি নিজে উপস্থিত থেকে এই পুরস্কার গ্রহণ করতে পারবেন কী না তা এখনো নিশ্চিত নয়।

ঢাকা, ০২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।