এবার আরেক ক্রিকেটারের প্রেমে নাসিরের সেই ‘গার্লফ্রেন্ড’ সুবাহ!


Published: 2019-12-02 13:28:54 BdST, Updated: 2019-12-06 14:02:58 BdST

শোবিজ লাইভ : ক্রিকেটার নাসির হোসেন আর মডেল অভিনেত্রী হুমায়রা সুবাহর প্রেমের গল্পটা অনেকেরই জানা। লাইভে এসে প্রেমের গল্প ফাঁস করে দিয়ে আলোচনায় আসেন সুবাহ। তবে সেটা এখন পুরাতন গল্প। নতুন খবর হলো সেই সুবাহ আবারও প্রেমে মজেছেন। আবারও তিনি জাতীয় দলের এক ক্রিকেটারের প্রেমে পড়েছেন। সাবেক ওই ক্রিকেটার এখন জাতীয় দল থেকে দূরে থাকলেও ফেইসবুকে নিয়মিত ছবি পোস্ট করেন। আর ওই ছবিতে নিয়মিত লাভ রিয়েক্ট দিয়ে যাচ্ছেন সুবাহ। পোস্ট দেয়ার সঙ্গে সঙ্গেই লাভ রিয়েক্ট দেন সুবাহ। খবর রটেছে বিবাহিত ওই ক্রিকেটারের সঙ্গেও এবার চুটিয়ে প্রেম করছেন সুবাহ!

জানা গেছে, ওই ক্রিকেটার ব্যাট-বলে খুব একটা আলো ছড়াতে পারেননি। ক্যারিয়ারের শুরুতে ঝলক দেখিয়েছেন ঠিকই। কিন্তু নিভতে দেরি হয়নি। তবে ক্রিকেট মাঠে নিয়মিত না দেখা গেলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি এখণ বেশ সক্রিয়। নিয়মিতই ছবি আপলোড করেন। তাও আবার যেনতেন ছবি না। বেশ চাকচিক্য পোশাক, সেজে-গুজে। যেন তিনি তো ক্রিকেট ছেড়ে মডেলিংয়ে যোগ দিয়েছেন। ওই ক্রিকেটারকে নিয়মিতই অনুসরণ করেন সুবাহ। ওই ক্রিকেটারের ফেসবুকে ছবি আপ হতে দেরি, সুবাহ’র রিঅ্যাক্ট দিতে দেরি নেই। তাও আবার সিম্পল লাইক না। লাভ রিঅ্যাক্ট দেন। সিংহভাগ ছবিতেই এমনটা দেখা গেল।

এদিকে সুবাহ-নাসিরের বিচ্ছেদের পর দু’জনের পথ এখন যেন পুরোই ভিন্ন। সিনেমা নিয়ে ব্যস্ত সুবাহ। আর নাসির জাতীয় দলের বাহিরে থাকলেও ব্যাট-বল ছাড়েননি। সেই সাথে অবশ্য নতুন প্রেমেও মজেছেন তিনি! তবে এবার কোনো নারী নয়, গাড়ির প্রেমে। প্রায় কোটি টাকা দিয়ে কিনেছেন বিএমডব্লিউ। তা নিয়ে দিব্যি সময় কাটছে নাসিরের। বিএমডব্লিউ চড়ে মিরপুরের অনুশীলনেও আসেন নাসির। মাঝে মধ্যে বন্ধুনের নিয়ে যান বেড়াতে। সেই সাথে ঘরোয়া টুর্নামেন্টগুলোতে নিয়মিত পারফর্ম করছেন। খুঁজছেন আবারও জাতীয় দলে ফেরার রাস্তাও।

উল্লেখ্য, নাসির-সুবাহর শুরুটাও হয়েছিল সিনেমার ধাঁচে। সেখান থেকে মন দেওয়া-নেওয়া। ঘর বাঁধার স্বপ্ন দেখা। একপার্য়েয়ে সেই ঘর ভেঙে যাওয়া। দুই জনের ছাড়াছাড়ি হওয়া। সব কিছুই হয়তো সিংহভাগ পাঠকের মাথায় আছে। তবে সুবাহর সিনেমায় আসা নিয়ে সম্প্রতি তুমুল সমালোচনা শুরু হয়েছে। নাসিরের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর যে বিরহে দিন কাটাতেন সুবাহ। সে থেকে পরিত্রাণ পেতেই নাকি বেছে নিয়েছেন এমন রাস্তা। আরেকটা মাধ্যম বলছে, নাসিরকে দেখাতেই সিনেমাকে হাতিয়ার হিসেবে বেছে নিয়েছেন তিনি। আবারো আলোচনায় আসতে তিনি আরেক ক্রিকেটারকে সামনে আনতে চাইছেন। এটা ক্যারিয়ার গঠনের একটি কৌশল বলেও মনে করছেন অনেকে।

ঢাকা, ০২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।