''ভক্তদের সাথে প্রতারণা করতে চাই না''


Published: 2019-11-15 18:57:54 BdST, Updated: 2019-12-13 09:09:40 BdST

শোবজি লাইভঃ সিনেমা জগতের এক উজ্জল নক্ষত্র প্রিয়দর্শিনী মৌসুমী। দীর্ঘ ক্যারিয়ারে নিজের সৌন্দর্য আর অভিনয় দিয়ে মাতিয়ে রেখেছেন দর্শকদের। উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় সিনেমা। প্রাপ্তির ঝুলিতে রয়েছে একাধিকবার প্রাপ্ত জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এখনও কোনো অনুষ্ঠানে হাজির হলে সামনে থেকে মৌসুমীকে এক নজর দেখার জন্য ভিড় জমান হাজার হাজার দর্শক।

সম্প্রতি চট্টগ্রামে গিয়েছিলেন মৌসুমী। প্রিয়দর্শিনীকে সামনে পেয়ে আনন্দে উচ্ছ্বসিত হয়েছেন বন্দরনগরী চট্টগ্রামের সকল মানুষই।

জানা যায়, চট্টগ্রামে ফ্যাশন হাউজ ‘বি টু’ এর নতুন একটি শো-রুম উদ্বোধন করতে গিয়েছিলেন মৌসুমী। গতকাল বুধবার বিকেলে সেখানে ফিতা কেটে শো-রুম উদ্বোধন করেন তিনি, ফিতা কাটা শেষে কেক কাটেন। পুরো সময় তাকে এক নজর দেখতে ভিড় করে তার ফ্যান-ফলোয়াররা।

দর্শকদের উদ্দেশ্যে জানান, ‘পোশাকের ব্যাপারে আমি সব সময় একটু বেশিই সচেতন। ভালো পোশাক সংগ্রহ করার জন্য দেশ-বিদেশের অনেক জায়গাতেই ঘুরেছি। নানান দেশের পোশাকের ভিন্ন-ভিন্ন ধরনও আমাকে বেশ আকর্ষণ করে। বি টু এর শো-রুমের মধ্যে আলাদা ফ্যাশন খুঁজে পেয়েছি। তাদের পোশাকগুলো আমাকে বেশ আকর্ষণ করে। আর সেই কারণে আমি এই শো-রুম উদ্বোধন করছি। আমি আমার ভক্তদের সাথে প্রতারণা করতে চাই না।’

উদ্বোধনকালীন সময়ে সেখানে আরও উপস্থিত ছিলেন, স্পার্ক গিয়ারের পরিচালক বাবুল পোদ্দার, আরএফএলের ব্যবস্থাপনা পরিচালক আর এন পলসহ চট্টগ্রামের অনেক ব্যবসায়ীরা।

ঢাকা, ১৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।