নাচতে গিয়ে বিপদে পড়লেন নেহা কক্কর


Published: 2019-11-12 15:14:31 BdST, Updated: 2019-12-07 22:35:14 BdST

শোবিজ লাইভঃ সম্প্রতি শুরু হয়েছে ভারতের জনপ্রিয় সংগীত রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর সিজন ১১। পূর্বের ন্যায় এবার বিচারকের আসনে বসেছেন গায়িকা নেহা কক্কর।

সোশ্যাল মিডিয়াতে হোক আর এমনিতেই, নেহার ফ্যান ফলোয়ার এর সংখ্যা গুনে শেষ করার মতো না। ধারাবাহিকভাবে বলিউডে বেশ কিছু সুপারহিট গান গেয়ে জনপ্রিয়তার শীর্ষে এখন তার অবস্থান।

কিন্তু এবার একটি কাণ্ড ঘটিয়ে আবারও নতুন করে সমালোচনায় পড়লেন নেহা। ইন্ডিয়ান আইডলের মঞ্চে এমন একটি ঘটনা ঘটালেন নেহা। ইন্ডিয়ান আইডলের মঞ্চে মাঝে মধ্যেই প্রতিযোগীদের সাথে গান গাইতে দেখা যায় নেহাকে। এমনকি ডান্স ও করেন মাঝেমধ্যে।

সেই ধারাতেই নেহা একটি গানের অনুষ্ঠানের সঞ্চালক তথা সংগীতশিল্পী আদিত্য নারায়ণের সঙ্গে তাল মেলান। গান শুনতে শুনতে নেহা এতটাই উত্তেজিত হয়ে পড়েন যে স্টেজে চলে আসেন আদিত্যের সাথে নাচতে। আর তা করতে গিয়ে যা কান্ড ঘটাল তা হয়তো উপস্থিত কেউ কল্পনাতেও ভাবতে পারেনি। ধপ করে স্টেজের মধ্যে নাচতে নাচতে পড়ে যান নেহা।
যদিও কোন রকমে রক্ষা পেয়েছেন তিনি। খুব বেশি রকম আঘাতপ্রাপ্ত হন নি নেহা।

প্রসঙ্গত, এবারের ইন্ডিয়ান আইডলের আসরের প্রথমদিন থেকেই যেন বিতর্ক পিছু ছাড়ছেই না নেহার। কিছুদিন আগে মঞ্চেই এক প্রতিযোগী ভক্ত হঠাৎ করেই নেহার উপরে ঝাঁপিয়ে পড়েন এবং রীতিমতো জোর করেই গায়িকার গালে চুমু খান। এই ঘটনাটি ঘটেছে অডিশন রাউন্ডেই। নেহা যে এরকম কিছুর জন্য মোটেই প্রস্তুত ছিলেন না সেইটা তার মুখের অভিব্যক্তিতেই পরিস্কারভাবে জানান দেয়। আর এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে রিতিমতো ভাইরাল।

ঢাকা, ১২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।