‘আন্টি’ ডাকায় রেগে শিশুকে বললেন ‘শয়তানের বংশধর’


Published: 2019-11-06 14:23:28 BdST, Updated: 2019-11-16 00:21:10 BdST

শোবিজ লাইভ: আন্টি ডাকায় রেগে গেলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। স্বরা ভাস্করকে ‘আন্টি’ বলে ডেকে ফেলেছিল ৪ বছর বয়সের এক শিশু বিজ্ঞাপনের শুটিংয়ের সময় আন্টি বলে ডাকেন। আর তাতেই রেগে যান স্বরা ভস্কর। শুধু তাই নয় ‘আন্টি’ বলে ডাকায় ওই শিশু শিল্পীকে অশ্লীল ভাষায় গালিগালাজও করেন তিনি। যে ঘটনা প্রকাশ পাওয়ার পর পাল্টা আক্রমণ করা হয় বলিউডের ওই অভিনেত্রীকে।

সম্প্রতি স্বরা ভাস্করের একটি ভিডিও প্রকাশ পেয়েছে। যেখানে দেখা যায়, একটি কমেডি শোয়ে হাজির হয়েছেন স্বরা। সেখানে তিনি বেশ রসিয়ে বলতে শুরু করেন, কোনও একটি দক্ষিণী বিজ্ঞাপনের শুটিং করছিলেন তিনি। সেখানে ৪ বছরের এক শিশু তাকে ‘আন্টি’ বলে ডাকে। যা শুনে ক্ষেপে যান স্বরা। আর তাতেই ক্ষিপ্ত হয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে শুরু করেন এই অভিনেত্রী।

জানা গেছে, শুধু তাই নয়, ওই শিশুকে ‘শয়তানের বংশধর’ বলেও উল্লেখ করতে শোনা যায় স্বরাকে। বলিউড অভিনেত্রীর ওই ভিডিও প্রকাশ্যে আসার পরই সরব হন নেটিজেনরা। ৪ বছরের এক শিশুকে কীভাবে অশালীন ভাষা প্রয়োগ করে গালাগালি দেওয়া হল, তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে।

ঢাকা, ০৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।