ভক্তদের ভিডিও বার্তায় যে সংবাদ দিলেন প্রিয়াঙ্কা


Published: 2019-11-03 19:05:38 BdST, Updated: 2019-11-19 08:07:53 BdST

শোবিজ লাইভ: ভারত ছাড়িয়ে মার্কিন মুলুকেও প্রিয়াঙ্কা চোপড়া ব্যাপক আলোচিত হয়ে উঠেছে। শৈল্পিক অভিনয়ে ভক্তদের মন জয় করে নিয়েছেন তিনি। সংগীতশিল্পী নিক জোনাসের স্ত্রী হয়ে সেই পরিচিতিকে আরো নতুন মাত্রার রুপ নিয়েছে মিডিয়া জগতেও।

নিজেকে যোগ্য হিসেবে গড়ে তুলতে কম পরিশ্রম করতে হয়নি তার। তার এই সাফল্যের পেছনে রয়েছে আত্মবিশ্বাস ও অপরিসীম মানসিক শক্তি। সেই শক্তির কথাই সামাজিক যোগাযোগমাধ্যমে জানালেন একটি ভিডিও বার্তায়।

প্রিয়াঙ্কা চোপড়ার অভিনীত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিটি মুক্তি পেয়েছে গত মাসে। বক্স অফিসে সেভাবে সফলতা না পেলেও সমালোচকদের মন জয় করেছে সোনালি বোস পরিচালিত এই ছবি। প্রিয়াঙ্কার অভিনয়ও সবার ভালো লেগেছে। দর্শকদের মন জয়ের নতুন দিগন্ত খুঁজে পেয়েছেন তিনি।

অনেকেই বলছেন, প্রয়াঙ্কার অভিনয়ে যেন যাদুর স্পর্শ লক্ষ্য করা যায়। তবে তার এই মেধা আর পরিশ্রমের ধারা অব্যাহতভাবে ধরে রাখতে পারলে সারা বিশ্বের কাছেই যেন তিনি ভালবাসায় সিক্ত হবেন। এটা কোন কল্পকাহিনী নয়, যা হবে তা তার যুগ্যতায় প্রমাণ করে দেবে।

জানা গেছে, আবারো তিনি বলিউড তথা হলিউড সুন্দরী বড় পর্দায় আসছেন। তবে এবার শুধু তার কণ্ঠ শোনা যাবে। ‘ফ্রোজেন টু’ ছবির হিন্দি সংস্করণের জন্য প্রিয়াঙ্কা ডাবিং করেছেন। এই বলিউড অভিনেত্রীর সঙ্গে তার বোন পরিণীতি চোপড়ারও কণ্ঠ শোনা যাবে।

এই অ্যানিমেশন ছবিটির প্রোমো প্রিয়াঙ্কা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন অনেক আগেই। পাশাপাশি সাবেক এই বিশ্বসুন্দরী নারীশক্তির ওপর অসাধারণ একটি ভিডিও বার্তা দিয়েছেন।

এই ভিডিওতে প্রিয়াঙ্কা বলেছেন, সারা দুনিয়ায় নারীদের দাপট দেখানোর জন্য কোনো পুরুষ মানুষের প্রয়োজন নেই। রানি হওয়ার জন্য আমাদের রাজার প্রয়োজন নেই। আমরা আমাদের পথ নিজেরাই বানিয়ে নিই। আর তা নিজস্ব স্টাইলে।’ তিনি আরও বলেন, অন্য কারোর গল্পের অংশীদার হয়ে আমি অভিনয় করতে চাই না। আমার কাহিনি আমি নিজেই লিখব।

প্রিয়াঙ্কা ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, ‘অনুপ্রেরণাদায়ী ও হৃদয় ছুঁয়ে যাওয়া এক কাহিনি এটি, যা দুনিয়াকে বদলে দেবে। নিজেই নিজের ভবিষ্যৎ গড়ার কাহিনি এখানে। এলসা ও আনা দুই বোনের দুনিয়ায় আসুন।’


ঢাকা, ০৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।