‘মিসেস বাংলাদেশ মিলেনিয়াম ইউনিভার্স’ অডিশন শুরু


Published: 2019-10-30 16:10:23 BdST, Updated: 2019-11-22 06:55:39 BdST

শোবিজ লাইভ: ‘মিসেস বাংলাদেশ মিলেনিয়াম ইউনিভার্স ২০২০’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে ২৯ অক্টোবর। উক্ত প্রতিযোগিতায় বিবাহিত, ডিভোর্সি, সিঙ্গেল মাদাররা অংশ নিতে পারবেন। কুয়ালালামপুরে ‘মিস ও মিসেস মিলেনিয়াম ইউনিভার্স’ অনুষ্ঠিত হয় গত ৯ মে।

এর ধারাবাহিকতায় মিসেস নাহিদ আহমেদ সুমিকোকে মিলেনিয়াম ইউনিভার্সের বাংলাদেশ প্রতিনিধি হিসেবে নির্বাচন করা হয়। বাংলাদেশে এই আন্তর্জাতিক মানের সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

রাজধানীর রাওয়া ক্লাবে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গার্নিস প্যারেসের ব্র্যান্ড ম্যানেজার রাহাত হোসেন চৌধুরী, মিলেনিয়াম ইউনিভার্স বাংলাদেশ এর ডিরেক্টর মোহাম্মদ কামরুল ইসলাম, মাই ফুডস লিমিটেডের চেয়ারম্যান সৈয়দ তাজওয়ার আজম, ম্যানেজিং ডিরেক্টর কর্ণেল সৈয়দ আরিফুল আজম (অব.), এটিএন বাংলার অনুষ্ঠান উপদেষ্টা মোহন খান, প্রশাসন, বিক্রয় ও বিপণন মীর মোতাহার হাসান, এটিএন ইভেন্টসের ডিরেক্টর মাসুদুর রহমান অনেকেই।

অনুষ্ঠানে বক্তারা জানান, ইতিমধ্যেই অনলাইনে প্রায় ৬ হাজার প্রতিযোগীর মধ্যে ১১০ জনকে নির্বাচিত করা হয়েছে এবং ২৯ অক্টোবর অনুষ্ঠিত হয় এর প্রথম অডিশন রাউন্ড। এদিন ২৮ জনকে নির্বাচন করা হয়েছে। এখান থেকে সেরা বিজয়ী ফাইনাল রাউন্ডে অংশ নেবেন। ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হবে মালয়েশিয়াতে, ২০২০ সালের মে মাসে।।


ঢাকা, ৩০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।