ভোট দিতে এসে পুলিশের বাধায় সোহেল রানা


Published: 2019-10-25 19:46:13 BdST, Updated: 2019-11-20 05:16:17 BdST

শোবিজ লাইভঃ পুলিশি বাধায় পড়েছেন কিংবদন্তী অভিনেতা ও পরিচালক সোহেল রানা। তিনি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে এসে এই সমস্যায় পড়েন। আজ শুক্রবার সকাল ১০টার দিকে এফডিসির প্রবেশ ফটকে তাকে আটকে দেন আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা।

এ সময় গাড়ি থেকে নামিয়ে সোহেল রানার কাছে এফডিসিতে প্রবেশের কার্ড দেখতে চান তারা। পরে বেশ কয়েকজন শিল্পী গিয়ে তাকে এফডিসির ভেতরে নিয়ে যান। এফডিসিতে প্রবেশ করেই ক্ষোভ ঝাড়তে থাকেন এ অভিনেতা।

তিনি সাংবাদিকদের বলেন, এটা নির্বাচন নয়, মনে হচ্ছে পুলিশ ক্যাম্প। এত বছর ধরে সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচন হয়ে এসেছে। কিন্তু আজকের মত এই অবস্থা আমার জীবনে কোনো দিন ঘটেনি। আমার মত সোহেল রানাকে এফডিসিতে ঢুকতে কয়েকধাপ বাঁধা পেরিয়ে আসতে হয়েছে ।

উত্তেজিত হয়ে তিনি আরো বলেন, শিল্পীদের নির্বাচনে এত পুলিশি পাহারা কেন থাকবে? প্রসঙ্গত, সকাল থেকেই এফডিসিতে বিরাজ করছে নির্বাচনী আমেজ। সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে।

ঢাকা, ২৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।