আজ সাবিলার গায়ে হলুদ, কাল বিয়ে


Published: 2019-10-24 19:43:52 BdST, Updated: 2019-11-20 04:36:30 BdST

লাইভ প্রতিবেদকঃ বিয়ের পিঁড়িতে বসছেন এ সময়ের ছোট পর্দার জনপ্রিয় একজন অভিনেত্রী সাবিলা নূর। বৃহস্পতিবার হলুদ রঙের শাড়িতে সাজবেন তিনি। ঢাকার একটি ক্লাবে তার বিয়ের হলুদ সন্ধ্যার আয়োজন করা হয়েছে। আগামীকাল শুক্রবার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। আর ২৭ অক্টোবর হবে বিয়ের অনুষ্ঠান।

বরের নাম নেহাল সুনন্দ তাহের। বর্তমানে এসএ টেলিভিশন চ্যানেলে কর্মরত আছেন তিনি। জানা যায়, অনেক দিন থেকেই নেহালের সঙ্গে মন দেওয়া নেওয়া ছিল সাবিলার।

অভিনেতা তৌসিফ মাহবুবের মাধ্যমেই তিন বছর আগে নেহালের সঙ্গে পরিচয় হয়েছিল সাবিলা নূরের। শুরুতে বন্ধুত্ব থাকলেও একপর্যায়ে দুজনে একসঙ্গে পথচলার সিদ্ধান্ত নেন।

সম্প্রতি সাবিলার মায়ের কাছে সাবিলাকে বিয়ের প্রস্তাব দেন নেহাল। কিন্তু এত দ্রুত জীবনের এত বড় একটি সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না, এজন্য সাবিলা-নেহালকে আরো সময় নেওয়ার কথা বলেন সাবিলার মা।

সাবিলার বর পরিচয় দেওয়া পাত্র পরিবারের কনিষ্ঠ সন্তান নেহালের আগের বাড়ি চাঁদপুর। নেহালের পিতা বাংলাদেশ বেতারের সাবেক উপ-মহাপরিচালক মরহুম আবু তাহের। মা উত্তরার মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের কো-অর্ডিনেটরের দায়িত্ব পালন করছেন। আর সাবিলা চট্টগ্রামের মেয়ে। তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নুরুল করিম সাবিলার বাবা।

অভিনেত্রি সাবিলা নূর ২০১৪ সাল থেকে মডেলিংয়ের মাধ্যমে শোবিজ জগতে পা রাখেন। গ্রামীণফোন, প্রাণ ফিট, রবি ছাড়াও প্রায় ৪০টির মতো জনপ্রিয় বিজ্ঞাপনেও তিনি কাজ করেছেন। তার অভিনীত জনপ্রিয় নাটকগুলোর মধ্যে উল্লেখ্যযোগ্য ইউটার্ন, পাষাণ ইজ ব্যাক, মন শুধু মন ছুঁয়েছে, শত ডানার প্রজাপতি, জল কলঙ্ক।

ঢাকা, ২৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।