ক্যাসিনো আরমান: ''শিরিন শিলা অবশেষে মুখ খুললেন''


Published: 2019-10-07 22:07:05 BdST, Updated: 2019-10-15 02:53:47 BdST

শোবিজ লাইভঃ চিত্রনায়িকা শিরিন শিলা শেষ বেলায় মুখ খুললেন। এটা এখন চাউর হয়েছে। ঢাকা দক্ষিণের যুবলীগ নেতা এনামুল হক আরমানের সঙ্গে চিত্রনায়িকা শিরিন শিলার সম্পর্কের খবর ফিল্ম ইন্ডাস্ট্রিতে ভাসছে।

এই যুবলীগ নেতা চলচ্চিত্র প্রযোজনায় নেমেছিলেন। শোনা যায়, আরমানের প্রযোজিত চলচ্চিত্রে নায়িকা শিরিন শিলার অভিনয়ের কথা চলছিল।

কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে আটক করা হয় ঢাকা দক্ষিণ যুবলীগের সাবেক সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও সহসভাপতি এনামুল হক আরমানকে। আটকের পর দুজনকেই বহিষ্কার করেছে যুবলীগ।

জানাগেছে নায়িকা শিলার ওপর নজরদারির মাধ্যমে আরমানের খোঁজ পেয়েছে র‍্যাব এমন বিষয় উল্লেখ করে ইতিমধ্যে গণমাধ্যমে খবর প্রকাশ করা হয়েছে দফায় দফায়।

চিত্রনায়িকা শিরিন শিলা এ ব্যাপারে বলেছেন, যুবলীগের নেতা এনামুল হক আরমানকে গ্রেপ্তারের জন্য র‍্যাব আমার ওপর নজরদারি রাখতো উল্লেখ করে অনেক গণমাধ্যমে খবর বেরিয়েছে।

শিলার প্রশ্ন, যদি তাই হয় তবে র‍্যাব কেন আমাকে জিজ্ঞাসাবাদ করল না? তিনি বলেন, আমাকে নজরে রেখে কীভাবে আরেকজনকে গ্রেপ্তার করবে?

‘মিয়া বিবি রাজি’ ছবির এই নায়িকা আরও বলেন, র‍্যাব যদি আমার মাধ্যমে আরমান সাহেবের খোঁজ পান তবে কেন আমাকে জিজ্ঞাসাবাদ করা হলো না।

দুদিন আগে দুবাই থেকে একটি অনুষ্ঠান করে দেশে ফিরেছি। এসব কথা বানোয়াট। আমি তাদের ব্যাপারে তেমন কিছুই জানি না। বকেবল কথা চলছিলো।

ঢাকা, ০৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিজ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।