হৃতিক-টাইগার ভাঙলেন বক্স অফিসের পুরনো সাত রেকর্ড


Published: 2019-10-04 18:40:47 BdST, Updated: 2019-10-15 03:07:56 BdST

শোবিজ লাইভঃ বিভিন্ন কারণেই আলোচনায় মেতে ছিল হৃত্বিক রোশন ও টাইগার শ্রফের নতুন ছবি ‘ওয়্যার’। মুক্তির প্রথম দিনেই বক্স অফিস কাঁপিয়েছে ‘ওয়্যার’। গত ২ অক্টোবর গান্ধি জয়ন্তীতে মুক্তি পেয়েছে দুই সুপারস্টারের এই সিনেমা। এক দিনেই আয় করেছে ৫৩ কোটি ৩৫ লাখ রুপি।

২০১৮ তে দিওয়ালিতে মুক্তি পাওয়া আমির খানের ‘থাগস অব হিন্দোস্তান’ সিনেমার রেকর্ড ভেঙে দিয়েছেন হৃত্বিক ও টাইগার। প্রথম দিনে আমিরের ‘থাগস অব হিন্দোস্তান’ সিনেমার আয় ছিলো ৫২ কোটি ২৫ লাখ রুপি।

প্রথম দিনেই বক্স অফিসের আগের সাতটি রেকর্ড ভাঙতে সক্ষম হয় হৃতিক-টাইগার অভিনীত সিনেমা ‘ওয়ার’। এটিই এখন-ভারতীয় সিনেমার ইতিহাসে প্রথম দিনে সবচেয়ে বেশি উপার্জন করা ছবি ‘ওয়ার’।

প্রথমবারের মতো হৃতিক রোশন অভিনীত কোন ছবি প্রথম দিনে এই পরিমাণ অর্থ আয় করতে সক্ষম হয়েছে। সর্বশেষ ২০১৪ সালে হৃতিক রোশন অভিনীত ‘ব্যাং ব্যাং’ ছবিটি একদিনে এটি আয় করেছিল ২৭ কোটি রুপি।

আর অভিনেতা টাইগার শ্রফ তার ‘বাঘি টু’ সিনেমার রেকোর্ডটি ভেঙেছেন এই ছবির মাধ্যমেই। টাইগার শ্রফ অভিনীত ‘বাঘি টু’ সিনেমাটি প্রথম দিনেই আয় করেছিলো ২৫ কোটি রুপি।

এখন অবধি ‘ব্যাং ব্যাং’, ‘আঞ্জানা আঞ্জানি’, ‘তা রা রাম পাম’ ‘বাচনা অ্যায় হাসিনো’, ও ‘সালাম নামাস্তে’ ছবি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। কিন্তু ‘ওয়ার’র প্রথম দিনের আয় তার সবচেয়ে বেশি সফল ছবি হতে যাচ্ছে।

প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের প্রযোজিত ছবিগুলোর মধ্যে প্রথম দিনের আয়ের দিক থেকে সেরা ‘ওয়ার’। ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে ছুটির দিনে এখনও পর্যন্ত যতো ছবি মুক্তি পেয়েছে তার মধ্যে ‘ওয়ার’ প্রথম যা বক্স অফিসে প্রথম দিনে অর্ধশত কোটি রুপি আয় করেছে।

সিক্যুয়েল নয়, ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে আসল ছবি হিসেবে বক্স অফিসে প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করলো ‘ওয়ার’ ছবিটি। গান্ধি জয়ন্তীতে আগেও বহু সিনেমা মুক্তি পেয়েছে কিন্তু বাজিমাত করেছে ‘ওয়ার’।

ঢাকা, ০৪ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।