এফডিসি নির্বাচন আসছে ২৫ অক্টোবর


Published: 2019-10-03 16:30:26 BdST, Updated: 2019-10-15 02:50:29 BdST

শোবিজ লাইভঃ আসছে ২৫ অক্টোবর এফডিসি প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে নির্বাচন। দুই বছর মেয়াদের নতুন নেতৃত্বের অপেক্ষায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।

এইবার প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন অভিনেতা ইলিয়াস কাঞ্চন।

ইতিমধ্যে বেশ জমে উঠেছে নির্বাচন কার্যক্রম। মনোনয়ন কিনেছেন একঝাঁক চলচ্চিত্র
অভিনয় শিল্পীরা। তাদের মধ্যে আছেন বর্তমান কমিটির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান। এই দুইজন এবারেও আগের পদেই লড়াই করবেন। তাদের প্যানেলে থাকছেন নবীন প্রবীন অনেক তারকাই।

আজ বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন। সভাপতি পদের জন্য চিত্রনায়িকা মৌসুমী এবং অভিনেতা ডি এ তায়েব সাধারণ সম্পাদক পদের জন্য মনোনয়ন কিনেছেন।

জানা যায়, প্রথমে মৌসুমী-তায়েব দুটি পদে প্যানেল ছাড়া প্রার্থী হলেও আজ নতুন কিছু চমক দেখাতে যাচ্ছেন তারা। তাদের প্যানেলে দেখা মিলতে পারে গত নির্বাচনে জয়ী অনেক প্রার্থীকেই। যারা গত দুই বছর কমিটিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এসেছেন।

এ প্রসঙ্গে অভিনেত্রী মৌসুমী বলেন, আমার বিশ্বাস যারা সিনেমার কথা ভাবেন, যারা সিনেমার শিল্পীদের কথা ভাবেন তারা আমার সঙ্গী হবেন। হোক সেটা নির্বাচনে অংশ নেয়ার মাধ্যমে, হোক সমর্থন দিয়ে'। আমি শিল্পীদের স্বার্থে মাঠে নেমেছি, কেউ না এলে একাই লড়াই করবো শেষ পর্যন্ত।

ঢাকা, ০৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।