ক্যাসিনো মডেল : ফেঁসে যাচ্ছেন বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রী!


Published: 2019-09-26 20:13:39 BdST, Updated: 2019-10-14 14:38:40 BdST

শোবিজ লাইভ : ক্যাসিনো কান্ডে এবার ফেঁসে যাচ্ছেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। আইনে পড়াশোনা করা ওই ছাত্রী ইতিমধ্যে শোবিজাঙ্গনে নাম লিখিয়েছেন। শুধু তাই নয় বিতর্কিত সেই বনানী কান্ডে (হোটেলে নিয়ে বেসকারি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণ) নাঈম আশরাফের সঙ্গে সেলফি তুলে সমালোচিত হয়েছেন তিনি। এবার ক্যাসিনো কাণ্ডে ফেঁসে যাচ্ছেন সমালোচিত ওই মডেল কন্যা রাহা তানহা খান।

জানা গেছে, টেন্ডার জালিয়াতির হোতা যুবলীগ নেতা জি কে শামীমের সঙ্গে রাহা তানহা খানের সম্পর্ক রয়েছে। আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ওই তথ্য পেয়েছেন। শামীমকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে তিনি মডেল ও নায়িকাদের সংশ্লিষ্ঠতার তথ্য দিয়েছেন বলে গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে। শামীমের সঙ্গে ৫০জন মডেল-নায়িকার ওঠা-বসা ছিল বলেও খবর বেরিয়েছে। এর সঙ্গে নাম জড়িয়েছে রাহা তানহা খানের। যদিও বিষয়টি অস্বীকার করেছেন তানহা।

সূত্র জানিয়েছে, রাহা তানহা খান ক্যাসিনো মডেল হিসেবে বিভিন্ন ক্লাবে যেতেন। উঠতি ওই মডেল জিকে শামীম গ্রেফতারের পর থেকেই সতর্কতার সঙ্গে পা ফেলছেন। বিশেষ করে মিডিয়া এড়িয়ে চলছেন তিনি।

ঢাকা, ২৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।