খুঁজে পাওয়া যাচ্ছে না পরিমনির আইডি


Published: 2019-09-23 20:44:33 BdST, Updated: 2019-10-14 14:45:53 BdST

শোবিজ লাইভঃ নিখোঁজ হয়ে গেছে পরিমনির ফেসবুক আইডি। হতাশায় ভুগছেন তার ফ্যান ফলোয়াররা। প্রতিদিনই বিভিন্ন মুহূর্তের ছবি আর পোস্ট নিয়ে বিভিন্ন সময় হাজির হন এই চিত্রনায়িকা। কিন্তু হঠাৎ করেই আর ফেসবুকে দেখা যাচ্ছে না তাকে। কিন্তু কেন? কী হলো হঠাৎ? কোথায় গেলো তার ফেসবুক আইডি?

জানা যায়, ২৩ সেপ্টেম্বর থেকে ফেসুবকে দেখা মিলছে না পরীর ফেসবুক আইডিটি। কে বা কারা এটি হ্যাক করেছেন।

এ ব্যাপারে পরী বলেন, ‘গতকাল রাত থেকে আমি আমার ফেসবুকে ঢুকতে পারছি না। কে এ কাজটি করেছে আমার জানা নেই। আমার ফলোয়ার ও ফ্যানদের মধ্যে এটা নিয়ে নানা রকম বিভ্রান্তি ছড়িয়েছে। অনেকেই ভেবেছেন আমি হয়তো তাদের আনফ্রেন্ড করেছি। কিন্তু আসল ঘটনা তো অন্যরকম। আমি নিজেই আমার ফেসবুক আইডি খুঁজে পাচ্ছি না।’

পরীমনির আইডি থেকে কোনো বার্তা কারও কাছে গেলে তাতে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করছেন সবাইকে। ব্যক্তিগত আইডি হ্যাক হয়ে গেলেও তার ভেরিফায়েড ফ্যানপেজে তাকে এখনও অ্যাকটিভ যাবে। এর আগেও কয়েকবার হ্যাকিং এর ঝামেলা পোহাতে হয়েছে পরিমনিকে।

বর্তমানে পরীমনি ‘বিশ্ব সুন্দরী’ সিনেমায় কাজ করছেন। যেখানে তার বিপরীতে অভিনয় করছেন বর্তমান সময়ের একজন জনপ্রীয় অভিনেতা ‘পোড়ামন ২’ খ্যাত সিয়াম আহমেদ।

ঢাকা, ২৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।