ভিসা জটিলতার কারণে আসতে পারছেন না ঋতুপর্ণা


Published: 2019-09-16 22:06:31 BdST, Updated: 2019-10-21 16:38:15 BdST

লাইভ প্রতিবেদক: ‘ঋতুপর্ণা সেনগুপ্ত আজ সোমবার থেকে শুটিং করবেন, এমনটাই কথা ছিল। কিন্তু ভিসা জটিলতার কারনে গতকাল রোববার রাতে তিনি ঢাকায় আসতে পারেননি।’ বলেছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল, ‘জ্যাম’ ছবির পরিচালনার দায়িত্ব পালনে কাজ করছেন তিনি। পূর্বে জানা গেছে, প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি চলচ্চিত্রের কর্ণধার ও প্রয়াত চিত্রনায়ক মান্নার স্ত্রী শেলি মান্না এবার চলচ্চিত্র প্রযোজনা করছেন। গত বছরের ২৩ জুলাই রাজধানীর ঢাকা ক্লাবে কেক কেটে ছবিটির যাত্রা শুরু করেছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতের বাংলা ছবির অন্যতম জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। তখন জানানো হয়েছিল, ‘জ্যাম’ ছবিতে অভিনয় করছেন তিনি।

মহরত অনুষ্ঠান শেষে জানা যায়, ‘জ্যাম’ ছবিতে আরও অভিনয় করছেন আরিফিন শুভ ও পূর্ণিমা এবং গুরুত্বপূর্ণ একটি অতিথি চরিত্রে অভিনয় করবেন ফেরদৌস।

এরই মধ্যে ‘জ্যাম’ ছবির প্রায় ৬০ শতাংশ কাজ শেষ হয়েছে। যেহেতু ঋতুপর্ণা সেনগুপ্ত আসতে পারেননি, তাই শুটিং কিছু দিন পিছিয়ে দিতে হয়েছে। যদি এর মধ্যে তিনি ভিসা পেয়ে যান, তাহলে ২৪ সেপ্টেম্বর ঢাকায় আসবেন। এরপর টানা চার-পাঁচ দিন শুটিং করে চলে যাবেন। পূজার পর অক্টোবর মাসে আবার এসে ছবির বাকি কাজ শেষ করবেন।

এর আগে ঋতুপর্ণা সেনগুপ্ত বলেছেন, ‘মান্না ভাইয়ের সঙ্গে অনেক ছবিতে কাজ করেছি। আমাদের সব কটি ছবি হিট হয়েছিল।’ তিনি আরও বলেন, ‘অনেক দিন থেকে আমাদের দুই বাংলার সংস্কৃতির আদান-প্রদান হচ্ছে। কিন্তু দুই বাংলার শিল্পীদের আসা-যাওয়ার পথটা এখনও মসৃণ না। আমি আশা করছি, “জ্যাম” ছবির মধ্য দিয়ে আমাদের মনের জ্যাম দূর করে দুই বাংলার শিল্পীদের যাতায়াত এর জটিরতা দূর হবে।’

ঢাকা, ১৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।