অস্ট্রেলিয়ায় মেয়ের সঙ্গে গাইবেন ন্যান্সি


Published: 2019-09-08 18:57:12 BdST, Updated: 2019-09-19 21:30:29 BdST

শোবিজ লাইভ: অস্ট্রেলিয়ায় তিনটি কনসার্টে গান গাইতে যাচ্ছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। ন্যানসি সঙ্গে থাকছেন মেয়ে রোদেলাও। তিনটি কনসার্টে তার সঙ্গে রোদেলাকে গাওয়ার জন্যও আমন্ত্রণ জানিয়েছেন আয়োজকরা।

জানা গেছে, অস্ট্রেলিয়ার তিনটি শহর সিডনি, ব্রিসবেন, মেলবোর্ণে হবে কনসার্ট। এর মধ্যে ৫ অক্টোবর সিডনিতে, ৬ অক্টোবর ব্রিসবেনে এবং ১২ অক্টোবর মেলবোর্ন শহরে অনুষ্ঠিত হবে কনসার্টগুলো।

গত বছরের অক্টোবরে অস্ট্রেলিয়াতে শো করেছিলেন ন্যানসি। তার ধারাবাহিকতায় আয়োজক কমিটি এ বছরও ন্যানসিকে আমন্ত্রণ জানিয়েছেন। তবে এ বছর ন্যানসির বাড়তি উচ্ছ্বাসের বিষয়টি হচ্ছে একই সঙ্গে তার মেয়েও যাচ্ছে মায়ের সঙ্গে গান করতে।

এবিষয়ে জানতে চাইলে ন্যানসি জানান, 'গত বছর এই আয়োজনে কনসার্ট করতে গিয়েছিলাম। এবারও যাচ্ছি। এবারের আয়োজনে আমার মেয়েও গাবেই একই কসার্টে। তাই বিষয়টি আমার কাছে অন্য রকম ভালো লাগার। যদিও মেয়েটা গাওয়ার সময় লজ্জাবোধ করে। তবে আশা করি কয়েকটা কনসার্টে গাওয়ার পর এ এটা থাকবে না।'

ঢাকা, ০৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।