শুটিং ও পরীক্ষা যেভাবে সামলান কলেজছাত্রী দিতিপ্রিয়া


Published: 2019-08-30 17:36:09 BdST, Updated: 2019-12-06 01:46:31 BdST

শোবিজ লাইভ: রানি রাসমণির ‘পরীক্ষা’ চলছে! গল্পে তো তিনি পরীক্ষা দিতে দিতেই এগোচ্ছেন। নিম্নবর্গের এক নারী এবং বিধবা। তাঁর যে কোনও মঙ্গলসূচক কাজেই তাই বাধার প্রাচীর। উচ্চবর্ণের মানুষেরা, বিশেষত ব্রাহ্মণরা প্রবল প্রতিপক্ষ তাঁর। এ তো গেল গল্পের রানির পরীক্ষা।

এবার বাস্তবেই পরীক্ষা চলছে দিতিপ্রিয়ার। কিন্তু পরীক্ষা চললে কী হবে, শুটিং তো থেমে নেই। প্রশ্ন থাকে কীভাবে পরীক্ষা ও শুটিং একই সঙ্গে সামলাচ্ছেন। ‘রানি রাসমণি’ এর ভারপ্রাপ্ত পরিচালক রূপক দে বলছেন, “সেটা দু’দিক থেকেই ম্যানেজ করা হয়। দিতিপ্রিয়া দুটোকে সুন্দরভাবে ম্যানেজ করে। পরীক্ষা দিয়ে এসে আমাদের এখানে শুটিং করে। শুটিং শেষে আবার বাড়ি গিয়ে পড়াশোনা করে।

এসময় তিনি আরো জানান, পরের দিন পরীক্ষা না থাকলে প্রথমেই ফ্লোরে চলে এসে অনেকটা শুটিং করে দেয়। পরীক্ষার আগের দিন ওকে আমরা তাড়াতাড়ি ছেড়ে দেওয়ার চেষ্টা করি। সব সময় যে পারি তা নয়, অ্যাটলিস্ট চেষ্টা করি। দু’তরফেই অ্যাডজাস্টমেন্ট করা হয়। কিন্তু আমি বলব, ক্রেডিট গোজ টু দিতিপ্রিয়া। দুটোকে সুন্দরভাবে ব্যালান্স করে।”

এবিষয়ে জানতে চাইলে দিতিপ্রিয়া জানান, শুটিং এবং পরীক্ষা, পড়াশোনা বরাবরের মতোই সামলাচ্ছি। ক্লাস টেন যেভাবে সামলিয়েছি। এ বছর তো ক্লাস টুয়েলভের বোর্ড। এখন প্রি টেস্ট চলছে। তো শুটিং করে সারারাত ধরে পড়ে পরের দিন সকালবেলা পরীক্ষা দেওয়া আরকি। এইভাবেই চলছে।”

এ ভাবেই তিনি বরাবর অভিনয় ও পড়াশোনা চালিয়ে যান। কিন্তু অনেকেই অভিনয় করতে গিয়ে পড়াশোনা চালানোর সময় বা চাপ নিয়ে উঠতে পারেন না। অন্যদিকে শুটিং ইউনিট থেকেও সবসময় দিতিপ্রিয়া বরাবর সহযোগিতা পেয়ে আসছেন।


ঢাকা, ৩০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।