'রানুকে বাড়ি বা টাকা দেয়ার খবর ভুয়া'


Published: 2019-08-29 13:53:14 BdST, Updated: 2019-09-16 17:00:10 BdST

শোবিজ লাইভ: সম্প্রতি ভারতের রানাঘাটের রানুর কণ্ঠে লতা মঙ্গেশকারের একটি গানে কণ্ঠ দিয়ে ভাইরাল হওয়া গায়িকা রানু মণ্ডল। সেই সঙ্গে বলিউড অভিনেতা সালমান খান ৫৫ লাখ রুপির বিলাসবহুল ফ্ল্যাট উপহার দিচ্ছেন বলে বিভিন্ন গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কিন্তু এসব সংবাদ ভুয়া বলে দাবি করেছেন অতীন্দ্র চক্রবর্তী।

এবিষয়ে অতীন্দ্র চক্রবর্তী বলেন, রানুর প্রতিভাকে সোশ্যাল প্ল্যাটফর্মের মাধ্যমে রানাঘাট স্টেশন থেকে পৌঁছে দিয়েছেন বিশ্বের দরবারে। তার মাধ্যমেই রানুর সঙ্গে যোগাযোগ করছেন হিমেশ রেশমিয়া থেকে বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিনিধিরা। বর্তমানে অতীন্দ্রর সঙ্গে রানু রয়েছেন মুম্বাইয়ে।

এসময় তিনি বলেন, এছাড়া গানটির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে রানু মণ্ডলকে সুরকার হিমেশ রেশমিয়া ছয়-সাত লাখ টাকা দিতে চেয়েছিলেন বলেও খবর প্রকাশ হয়। 'গান গাওয়ানোর জন্য হিমেশ রানুকে টাকা দিয়েছেন এ খবর সম্পূর্ণ ভিত্তিহীন।'

তিনি আরও বলেছেন, ‘‘হিমেশ রেশমিয়ার মতো একজন গায়ক রানুকে বলিউড ছবিতে প্লেব্যাক করার সুযোগ দিয়েছেন। নিজের প্রতিভাকে তুলে ধরার এত বড় একটা প্ল্যাটফর্ম পেল রানুদি। এটাই সব থেকে বড় কথা। টাকা পয়সার প্রসঙ্গে এখানে আসেই না।’’


ঢাকা, ২৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।