রানুকে ৫৫ লাখ টাকার বাড়ি উপহার দিলেন সালমান


Published: 2019-08-28 15:27:27 BdST, Updated: 2019-09-16 17:00:54 BdST

শোবিজ লাইভ: সুর আর কন্ঠের যাদুতে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে সংগীত তারকা রানু মণ্ডল। রানা ঘাটের রেল স্টেশনে গান গেয়ে পেটে ভাতে দিন কাটাতো রানু। ভাগ্যের পরিবর্তনে সে আজ সংগীত তারকা হয়ে উঠেছে।

জানা গেছে, হঠাৎ করেই জীবনটা বদলে গেছে রানু মণ্ডলের। সে এখন সবার চোখের মণি। হিমেশের সুরে সিনেমার গান গাওয়ার পরে পুরো হই চই পড়ে গিয়েছে তাকে নিয়ে। এবার সালমান খানের ‘বিগ বস’-এর ১৩তম সিজনে দেখা যাবে তাকে। বলিউড সুপার স্টার সালমান খানের জনপ্রিয় ও বিতর্কিত টেলি শো ‘বিগ বস’ আগামী ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে।

সালমান খান ৫৫ লাখ টাকা দামের একটি বাড়ি উপহার দিয়েছেন রানু মণ্ডলকে। সালমান অভিনয়ের বাইরেও অনেক সমাজসেবা মূলক কাজ করেন ৷ সেই ধারাবাহিকতায় এবার রানুকে ৫৫ লাখ টাকার আস্ত বাড়ি উপহার হিসাবে দিলেন সালমান।

রানুর গানের একটি ভিডিও ভাইরাল হয় সম্প্রতি। কোটি কোটি মানুষ তার গানশুনে প্রশংসা করছে। এরপর নদিয়ার রানু মণ্ডল গান রেকর্ড করেন হিমেশ রেশমিয়ার সুরে। ‘তেরি মেরি কাহানি’ শিরোনামে একটি গানে কন্ঠ দিয়েছেন তিনি।

ভিডিও:


ঢাকা, ২৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।