কাশ্মীরে সিনেমার শুটিং চালিয়ে যাওয়ার আহ্বান মোদির


Published: 2019-08-10 14:46:08 BdST, Updated: 2019-12-10 22:11:23 BdST

শোবিজ লাইভ: জম্মু-কাশ্মীর থেকে বাতিল করা হয়েছে ৩৭০ ধারা। এনেয়ে জম্মু-কাশ্মীরসহ সারা বিশ্বে উত্তেজনা বিরাজ করছে। কাশ্মীরে এখন চলছে অঘোষিত কারফিউ। যা নিয়ে গোটা বিশ্ব জুড়েই শুরু হয়েছে তোলপাড়।

জাতির উদ্দেশে ভাষণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি গোটা উপত্যকার উন্নয়ন নিয়ে একাধিক পরিকল্পনার কথা জানিয়েছেন। সেই ভাষণেই ভবিষ্যতে জম্মু-কাশ্মীর ফের দেশ বিদেশের বিভিন্ন সিনেমার শুটিংয়ের অন্যতম প্রধান কেন্দ্রবিন্দু হয়ে উঠবে বলে উল্লেখ করেন।

মোদির দেয়া ভাষণে তিনি আরও বলেন, কাশ্মীরের সৌন্দর্য্য চোখ ধাঁধানো, আর সেই সৌন্দর্য্যের আকর্ষণেই এবার থেকে বিদেশের পরিচালকরাও আসবেন কাশ্মীরে শুটিং করার জন্য। এতিদন পর্যন্ত জম্মু-কাশ্মীরের অশান্ত পরিস্থিতির জন্য সেখানে শুটিং করতে গিয়ে সমস্যায় পড়তে হতো। কিন্তু এবার থেকে আর সেই সমস্যার সম্মুখীন হতে হবে না।

এসময় মোদি আরও বলেন, এমন একটা সময় ছিল যখন শুটিংয়ের জন্য বলিউডের পরিচালকদের সবচেয়ে প্রিয় জায়গা ছিল জম্মু-কাশ্মীর। এমন কোনও সিনেমা ছিল না, যার শুটিং কাশ্মীরে হতো না। এবার থেকে বলিউডের পাশাপাশি গোটা বিশ্বের সব সিনেমার শুটিং করতে চলচ্চিত্রকাররা কাশ্মীরে আসবেন বলে আশা প্রকাশ করেন নরেন্দ্র মোদি।

ঢাকা, ১০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।