‘ভয়’ নিয়ে আসছেন নুসরাত ফারিয়া!


Published: 2019-08-09 15:34:19 BdST, Updated: 2019-12-11 09:11:42 BdST

শোবিজ লাইভ: বাংলাদেশ ও ভারতের পশ্চিমবঙ্গে সমানতালে কাজ করে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। এবার কলকাতায় নুসরাত ফারিয়া একটি নতুন ছবি ‘ভয়’ এর কাজ শুরু করেছেন। রাচা চন্দ এর পরিচালনায় ভয় ছবিতেক নায়ক হিসেবে থাকছেন অঙ্কুশ হাজরা। আশিকী, বাদশা, বস-২, ইন্সপেক্টর নটি কে, বিবাহ অভিযান ছবিগুলোর মাধ্যমে কলকাতায় জনপ্রিয় হয়ে উঠেন নুসরাত ফারিয়া।

নতুন এই ছবির বিষয়ে জানতে চাইলে নুসরাত ফারিয়া বলেন, নতুন এই ছবির নাম হচ্ছে ‘ভয়’। আশা করি ছবিটি নির্মাণ কাজ সফলতার সহিত সম্পন্ন হবে। নায়ক হিসেবে থাকছেন অঙ্কুশ হাজরা। ‘ভয়’ পরিচালনা করবেন রাজা চন্দ। ‘ভয়’ দিয়ে এই নায়িকা সেখানকার নতুন প্রোডাকশন হাউজের সঙ্গে কাজ করতে যাচ্ছেন বলেও জানান তিনি। এছবিটির প্রযোজনা করছে ইকো এন্টারটেইনমেন্ট।

ফিল্ম ইন্ডাস্ট্রির সূত্রে জানা গেছে, ‘ভয়’ পুরোপুরি থ্রিলারধর্মী ছবি। যেখানে অঙ্কুশ একজন সফল সাঁতারুর কোচ। তারই প্রশিক্ষণে ছাত্র-ছাত্রীরা দেশে-বিদেশে সুনাম অর্জন করুক, এটাই স্বপ্ন অঙ্কুশ অভিনীত চরিত্রের। কিন্তু তার সফল জীবনে নেমে আসে কিসের ভয়? নায়ক অঙ্কুশের বোন অটিজমের শিকার। ওই বোনের শিক্ষিকা হিসেবে দেখা যাবে নুসরত ফারিয়াকে।


ঢাকা, ০৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।