আকাশ ভাঙ্গা বৃষ্টিতে সজল-ভাবনা!


Published: 2019-07-26 20:31:36 BdST, Updated: 2019-08-25 20:10:30 BdST

শোবিজ লাইভ: ছোট পর্দায় আবারও দেখা যাবে ‘আকাশ ভাঙ্গা বৃষ্টি’ সজল-ভাবনা এ জুটিকে। নাটকটি লিখেছেন জহির করিম। পরিচালনা করেছেন এস এম রুবেল রানা। এতে অভিনয় করেছেন চাষী আরিফ, তালহা খান, মামুন, তৌফিক প্রমুখ।

নাটকটির বিষয়ে নির্মাতা এসএম রুবেল রানা জানান, রোমান্টিক গল্প দিয়ে নাটকটি নির্মাণ করা হয়েছে। এখানে তুর্য চরিত্রে সজল ও নূপুর চরিত্রে ভাবনা অভিনয় করেছেন। আশা করছি, নাটকটি সবার ভালো লাগবে।’

আকাশ ভাঙ্গা বৃষ্টির গল্পে দেখা যাবে, ‘সজলের বাসার দরজার সামনে একটা সুন্দরী মেয়ে দাঁড়িয়ে আছে। সজল অফিস থেকে বাসায় ঢুকতে যাবে অমনি মেয়েটি এসে পথ আগলে দাঁড়ায়। সে তাকে সাহায্য করার আকুতি জানায়।

ন্দেহ থাকা সত্ত্বেও মেয়েটিকে ভেতরে নিয়ে যায় সজল। মেয়েটির গল্প শুনে সে অবাক হয়। খুব মায়া লাগে। এক ধরনের দুর্বলতাও কাজ করে তার মধ্যে। কারণ সে এখনো ব্যাচেলর। ভালোই কাটছিলো সব। হঠাৎ একদিন মেয়েটির খোঁজে কিছু লোক এ বাড়িতে আসে। শুরু হয় নতুন গল্প।’

 

ঢাকা, ২৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।