ভারত-ভুটানের যৌথ চলচ্চিত্রে বাংলাদেশের সাইফ খান


Published: 2019-07-22 21:04:04 BdST, Updated: 2019-08-25 20:11:06 BdST

শোবিজ লাইভ: এবার ভারত-ভুটানের যৌথ প্রযোজনায় চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশি নায়ক সাইফ খান। ‘রলং’-এ অভিনয় করছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন মুম্বাইয়ের পরিচালক ফয়সাল সাইফ। ছবিটি হিন্দি ও ভুটানিজ ভাষায় নির্মাণ হচ্ছে।

এ ছবিতে মুম্বাই ও ভুটানের শিল্পীরা অভিনয় করছেন। ছবির প্রধান চরিত্রের অভিনেতা বাংলাদেশের নায়ক সাইফ খান জানান, আমি বাংলাদেশের শিল্পী হিসেবে গর্বিত। কারণ, ভারত ও ভুটানের প্রথম যৌথ প্রযোজনার চলচ্চিত্রে কাজ করছি।

জানা গেছে, চলতি মাসের শুরুতে ভুটানে ছবির কাজ শুরু হয়েছে। এখানে বিদেশি শিল্পী ও টেকনিশিয়ানদের সঙ্গে কাজ করতে অনেক ভালো লাগছে। নতুন অভিজ্ঞতা সঞ্চয় হচ্ছে। বাংলাদেশি শিল্পী শুনে আমাকে অনেক আপ্যায়ন করেছেন ভুটানের বাংলাদেশ হাইকমিশনার।

এসময় সাইফ খান আরো বলেন, আমি খুব গর্বিত আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের একজন আর্টিস্ট হিসেবে নিজের দেশকে প্রতিনিধিত্ব করতে পেরে। হিন্দি ভাষায় আমার কোনো কষ্ট হয় না কাজ করতে। কারণ, বাংলা আর হিন্দি দুই ভাষায় সমান দক্ষতা নিয়ে কথা বলতে পারি।

এ বছরের শেষের দিকে একদিনে ভারত ও ভুটানে চলচ্চিত্রটি মুক্তি পাবে। ভুটানের চলচ্চিত্র ইন্ডাস্ট্রি অনেকটাই নতুন। শুটিং এর অনুমতি নেওয়াটা খুব সহজ। ভুটানের প্রযোজকের সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক তৈরি হয়েছে। উনারা বাংলাদেশ-ভুটান যৌথ চলচ্চিত্র তৈরিতে খুব আগ্রহী।

ঢাকা, ২২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।