কে খুনি: প্রকাশ পেল টানটান রহস্যে


Published: 2019-07-04 19:11:33 BdST, Updated: 2019-07-23 22:41:47 BdST

শোবিজ লাইভ: ঝামেলা যেনো পিছু ছাড়ছেই না কঙ্গনা রনৌত ও রাজকুমার রাও অভিনীত ‘মেন্টাল হ্যায় কেয়া’র পেছন থেকে। ছবিটির প্রথম পোস্টার প্রকাশ হওয়ার পর থেকেই এটি নিয়ে শুরু হয় নানা আলোচনা-সমালোচনা। এমনকি ছবিটির বিরুদ্ধে মামলা পর্যন্ত দায়ের করা হয়েছে।

মেন্টাল না জাজমেন্টাল? নাম নিয়েই ছিল যত সমস্যা। কখনও ভাইজানের সিনেমার সঙ্গে এক নাম হয়ে যাওয়া, আবার কখনও বা ‘ইন্ডিয়ান সাইকিয়াট্রিক সোসাইটি’ এর থেকে সেন্সর বোর্ডের কাছে নালিশ। ঝামেলা যেন পিছু ছাড়ছিল না বালাজি মোশনের পরবর্তী এই প্রযোজনাকে ঘিরে।

অবশেষে সব বাধা কাটিয়ে মুক্তি পেল প্রকাশ কোভেলামুদি পরিচালিত ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ এর ট্রেলার। সাসপেন্সে ভরপুর এই সাইকোলজিক্যাল থ্রিলারটির ট্রেলার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই খুব সহজেই তা নেটিজেনদের মনে জায়গা করে নিয়েছে।

এই ছবিতে প্রধান চরিত্রে রয়েছেন কঙ্গনা রানাওয়াত এবং রাজকুমার রাও। ব্যাকগ্রাউন্ড স্কোর করেছেন রচিতা অরোরা এবং অর্জুনা হরযায়ী। আরও এক গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জিমি শিরগিল। কান্না, ডার্ক কমেডি আবার কখনও রোম্যান্স সব মিলিয়ে যেন উত্তেজনার ওভারডোজ।

একটি মৃত্যুরহস্য ঘিরে দু’জনকে সন্দেহ করছে পুলিশ। উপযুক্ত প্রমাণ যদিও বিশেষ কিছু নেই। তবুও খুন যে তাঁদের মধ্যেই এক জন করেছে সে বিষয়ে মোটামুটি নিশ্চিত পুলিশ। খুন করেছে কে? সব কিছু ঠিক থাকলে উত্তর মিলবে আগামী ২৬ জুলাই। ওই দিনই মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত এই ছবি।


ঢাকা, ০৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।