আবারও প্রেমে পড়েছেন ভিকি!


Published: 2019-07-01 17:03:18 BdST, Updated: 2019-07-22 04:06:14 BdST

লাইভ প্রতিবেদক: হরলিন শেট্টির সঙ্গে সম্পর্ক ভেঙেছে অনেক আগেই। সে কথা প্রকাশ্যেই স্বীকার করেছিলেন ভিকি কৌশল। আপাতত তিনি সিঙ্গেল। না! সে খবর নাকি সত্যি নয়। ভিকি আবার প্রেমে পড়েছেন।

সম্প্রতি নেহা ধুপিয়ার চ্যাট শো এ গিয়েছিলেন রাধিকা। সেখানে তাঁকে জিজ্ঞেস করা হয়, বলিউডের কোন যুগলের নিজের রিলেশনশিপের বিষয়ে সকলকে জানানো উচিত? উত্তরে রাধিকা বলেন, ‘‘যে কোনও গসিপ আমি সবথেকে শেষে জানতে পারি। কিন্তু ভিকি প্রেম করছে আমি জানি। মেয়েটিও খুব সুন্দর। ওদের সবার সামনে বলা উচিত।’’

শোনা যাচ্ছে, ভিকি নাকি মালবিকা মোহাননের সঙ্গে রিলেশনশিপে রয়েছেন। ছোট থেকেই নাকি ভিকি এবং মালবিকা একে অপরের পরিচিত। ইদানিং নাকি সেই বন্ধুত্ব আরও গাঢ় হয়েছে। মালবিকাও পেশায় অভিনেত্রী। তবে হিন্দির তুলনায় দক্ষিণী ছবিতে বেশি কাজ করেছেন তিনি।

মুম্বইতে বাবা, মা এবং ভাইয়ের সঙ্গে থাকেন মালবিকা। শুটিংয়ের ফাঁকে সময় পেলেই নাকি এখন ভিকি চলে যান মালবিকার বাড়ি। ফলে তাঁর পরিবারের সঙ্গেও নায়কের সম্পর্ক ভাল বলেই মনে করছেন বলি মহলের একটা বড় অংশ।


ঢাকা, ১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।