মদ্যপ যুবকদের হাতে হামলার শিকার মাহি!


Published: 2019-06-20 21:15:44 BdST, Updated: 2019-07-24 00:28:10 BdST

শোবিজ লাইভ: এবার মুম্বইয়ের রাস্তায় শুটিং করতে গিয়ে হামলার শিকার হলেন অভিনেত্রী মাহি গিলসহ ইন্ডাস্ট্রির একাধিক সদস্য। মুম্বইয়ের ঠাণে এলাকার মীরা রোডে অল্টবালাজির ওয়েব সিরিজ ‘ফিক্সার’ এর শুটিং চলছিল। সে সময় হঠাৎ চার-পাঁচজন মদ্যপ যুবক শুটিংয়ের মধ্যে ঢুকে পড়ে লাঠি হাতে হামলা করেন বলে অভিযোগ করেন ওই ওয়েব সিরিজের কাস্ট এবং ক্রু সদস্যরা।

টুইটারে ওই ঘটনার একটি ভিডিয়ো শেয়ার করেন অভিনেতা তথা ছবি নির্মাতা তিগমাংশু ধুলিয়া। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই ঘটনার সময় সেখানে তিগমাংশু ছাড়াও উপস্থিত ছিলেন অভিনেত্রী মাহি গিল, প্রযোজক সাকেত সাহানি, পরিচালক সোহম শাহ প্রমুখ।

তিগমাংশু সংবাদ মাধ্যমে বলেন, ‘‘চার-পাঁচজন মদ্যপ যুবক রাস্তার ওপর লাঠি নিয়ে ক্রু মেম্বারদের হঠাত্ই মারতে শুরু করে। আমি প্রথমে ভেবেছিলাম, হয়ত মজা করছে। কিন্তু কয়েক সেকেন্ডের মধ্যে বুঝতে পেরেছিলাম ঘটনাটি সিরিয়াস। পরিচালক মাটিতে পড়ে গিয়েছিল, ক্যামেরাম্যানকে এমন মেরেছে রক্ত বেরিয়ে গিয়েছিল।’’

সেখানে শুটিং করছিলেন মাহি গিল। গোটা ঘটনায় ভয় পেয়ে গিয়ে দৌড়ে একটি গাড়ির মধ্যে গিয়ে বসে পড়েন। “এমন ঘটনা এই প্রথম দেখলাম আমি’’ বলছেন মাহি।


ঢাকা, ২০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।