সিনেমার সেটে ভিন্ন এক সিয়ামের আবিস্কার


Published: 2019-06-12 22:57:11 BdST, Updated: 2019-06-24 15:36:59 BdST

শোবিজ লাইভঃ চিত্রনায়ক সিয়াম আহমেদ। টগবগে যুবক। প্রাণবন্ত। এক্কেবারে দেখার মত একজন সুপুরুষ। তরুণ নির্মাতা এম রহিম ঈদের পর আবার তার নতুন ছবি ‘শান’ এর শুটিং শুরু করেছেন।

নারায়ণগঞ্জের জিন্দা পার্ক এলাকায় শুরু হয়েছে এ সিনেমার দ্বিতীয় লটের শুটিং। এ ছবির সেটে ভিন্ন লুকে দেখা গিয়েছে চিত্রনায়ক সিয়াম আহমেদকে। তার নতুন লুকের কয়েকটি ছবি এরইমধ্যে প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

নতুন এ ছবিটি নিয়ে বেশ আশাবাদী সিয়াম। তিনি বলেন, ভালোভাবেই কাজটি এগিয়ে চলছে। নারায়ণগঞ্জের পর ঢাকার বিভিন্ন জায়গায় এ ছবির চিত্রায়ন হবে। দর্শক নতুন স্বাদের সিনেমা পেতে যাচ্ছে। এ কাজটি নিয়ে আমি আশাবাদী।

গেল বছরের ঈদে ‘পোড়ামন ২’ এবং এরপর ‘দহন’ ছবির মাধ্যমে ঢালিউড ইন্ডাস্ট্রি পায় নতুন এক জুটি সিয়াম আহমেদ ও পূজা চেরিকে। এ ছবিতেও তারা দুজনই অভিনয় করছেন। ‘শান’ ছবির গল্প লিখেছেন আজাদ খান।

ছবিতে আরো অভিনয় করছেন তাসকিন, অরুণা বিশ্বাস, চম্পা, ডনসহ অনেকে। ছবিটি প্রযোজনা করছে কুইক মাল্টিমিডিয়া। গত ২৬ শে মে এ ছবির শুটিং শুরু হয়। ছবিটি নিয়ে বেশ আশাবাদী পরিচালক এম রহিম।

ঢাকা, ১২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।