মাহতিম শাকিবের বিরুদ্ধে অভিযোগ এখন ভাইরাল!


Published: 2019-06-09 22:17:38 BdST, Updated: 2019-08-20 20:39:07 BdST

শোবিজ লাইভঃ অবশেষে ক্লিন ইমেজ আর রইলো না। তার বিরুদ্ধেও অভিযোগ দাড়িয়ে গেল। টাকার লোভে পড়েছেন মাহতিম শাকিব। লোভ যেন ছেয়ে বসে আছে। এখন যা হওয়ার কথা তাই হচ্ছে। চলতি সময়ে বেশ ক’জন ভাইরাল শিল্পী মিডিয়ায় আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে আছেন। তাদের একজন মাহতিম শাকিব।

এবার এই শিল্পীর বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ এনেছে নাগরিক টিভি। গত এক মাস ধরে নাগরিক টিভির পর্দায় প্রচারণা চলেছে, ঈদের পঞ্চম দিন মাহতিম শাকিব ও ইমরান হোসেন যৌথভাবে সরাসরি গানের মেলা অনুষ্ঠানে অংশ নেবেন।

কিন্তু শোয়ের ঠিক একদিন আগে মাহতিম শাকিব নাগরিক টিভিকে জানিয়েছেন, তিনি শোতে অংশ নিতে পারবেন না। কারণ বগুড়ার একটি শো তিনি হাতে নিয়েছেন এবং সেখানে অনেক টাকায় শোটি পেয়েছেন।

মাহতিম শাকিবের বিরুদ্ধে ঈদের অনুষ্ঠানের শিডিউল ফাসানোর অভিযোগ এভাবেই করলেন নাগরিক টিভির অনুষ্ঠান বিভাগের প্রধান কামরুজ্জামান বাবু। তিনি জানান, মাহতিম শাকিব, এক মাস আগে ইমরান সহ নাগরিকের অনুষ্ঠানে অংশ নিতে দিনক্ষণ ও টাকা পয়সা চূড়ান্ত করেন।

মাহতিম শাকিব একদিন আগে রাত একটার সময় জানান যে, বগুড়ার একটি শো তিনি হাতে নিয়েছেন। এদিকে শাকিবের কারণে ইমরান হোসাইন সকল রকমের প্রস্তুতি নিয়ে থাকলেও, তিনি আর গানের অনুষ্ঠানে অংশ নিতে পারছেন না বলে জানা গেছে।

উল্লেখ্য এর আগে আরমান আলিফের বিরুদ্ধেও শিডিউল ফাঁসানোর অভিযোগ উঠেছিল। বাংলাভিশনের একটি অনুষ্ঠানে তিনি আসার কথা থাকলেও আসেননি। এভাবে এই বয়সে এইসব করলে ক্যারিয়ারের ১২টা বাজবে বলে মনে করেন সংশ্লিস্টরা।

ঢাকা, ৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।