অজানা ভয়ে ঘুম কেড়ে নিয়েছে নায়িকা তাপসীর!


Published: 2019-06-02 15:11:56 BdST, Updated: 2019-08-18 11:33:13 BdST

শোবিজ লাইভ: নায়িকা তাপসী পান্নুর ঘুম কেড়ে নিয়েছে এক অজানা ভয়! চোখ বন্ধ করলেই অচেনা ছায়া এসে ভিড় করে। মনে হয় যেন দম বন্ধ হয়ে আসছে। মানসিক রোগীর মতো অবস্থা হয়ে গেছে অভিনেত্রীর?

অবশ্য এমন অবস্থা বাস্তবে নয়। এহেন তাপসীকে দেখা যাবে তার নতুন ছবিতে। ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনে প্রকাশিত খবর থেকে জানা গেছে, ‘পিঙ্ক’, ‘বদলা’র পর এবার আসছে তাপসী পান্নুর ‘গেম ওভার’। ফের ক্রাইম থ্রিলার ছবি নিয়ে দর্শকদের মন মাতাতে আসছেন এ অভিনেত্রী। সদ্য মুক্তি পেয়েছে ‘গেম ওভার’ ছবির ট্রেলার। এই ছবির প্রধান চরিত্রে দেখা যাবে তাপসীকে।

পরিচালক অশ্বিন সর্বনানের ছবি ‘গেম ওভার’-এ দেখা যাবে এমন এক মেয়ের কাহিনি, যাকে ক্রমশই গ্রাস করছে এক অজানা আতঙ্ক। সে প্রতিদিন একটু একটু করে ডুবে যাচ্ছে এক অন্ধকারে। একটা সময়ে তাপসী ভিডিও গেমের নেশায় বুঁদ হয়ে থাকতো। আর তা থেকেই তৈরি হয়েছে তার মানসিক রোগ এবং যাবতীয় আতঙ্ক।

একদিকে অস্থিরতা, মানসিক অশান্তি এবং অন্যদিকে এক বিশেষ ‘দিন’-এর বর্ষপূর্তিতে সেই ভয় আরও বেড়ে গেছে। এমন সময়েই শিরোচ্ছেদ করে মহিলাদের পুড়িয়ে মারার খবর আসতে থাকে চারদিক থেকে। সব মিলিয়ে এক জটিল পরিস্থিতির শিকার তাপসী।


ঢাকা, ২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।