বাকিংহাম প্যালেসে বাংলাদেশের প্রতিনিধি জয়া আহসান


Published: 2019-05-30 14:59:52 BdST, Updated: 2019-09-20 23:14:02 BdST

শোবিজ লাইভ: ইংল্যান্ডের বাকিংহাম প্যালেসের দ্য মল এ হয়ে গেল ২০১৯ বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে। ইংল্যান্ডের রাজপ্রাসাদ বাকিংহাম প্যালেসে বিশ্বকাপ ক্রিকেট ২০১৯-এর উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন দেশের জনপ্রিয় অভিনয়শিল্পী জয়া আহসান এবং জাতীয় দলের সাবেক ক্রিকেটার আবদুর রাজ্জাক।

বিশ্বকাপ ক্রিকেটের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে জয়া আহসান লন্ডনের বাকিংহাম প্যালেসের সামনের সড়ক ‘দ্য মলে’ উপস্থিত ছিলেন বাংলাদেশের প্রতিনিধি হিসেবে। অনুষ্ঠানটি শুরু হয় বাংলাদেশ সময় রাত ১০টায়। এর একটি আয়োজনে অংশ নেন বাংলাদেশের জনপ্রিয় এই অভিনেত্রী। ব্যাট হাতে তিনি প্রতিনিধিত্ব করেন বাংলাদেশের।

এসময় তার সঙ্গে ছিলেন সাবেক ক্রিকেটার আব্দুর রাজ্জাক। বিশ্বকাপ ক্রিকেটে অংশ নেওয়া ১০ টি দেশের আইকনিক ব্যক্তিত্বদের প্রতিনিধিত্ব মূলক অংশগ্রহণে অনুষ্ঠিত হয় ক্রিকেট ম্যাচ। এই খেলায় ক্রিকেটার আব্দুর রাজ্জাক ২২ রান করলেও জয়া আহসান কোনো রান করতে পারেননি।

এই প্রীতি ম্যাচের কিছু মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন জয়া। আয়োজনে আরও অংশগ্রহণ করেন পাকিস্তান ক্রিকেট দলের তারকা ক্রিকেটার আজহার আলী এবং তার সঙ্গে ছিলেন তার সঙ্গে পাকিস্কানের নোবেল বিজয়ী মালালা ইউসুফ জায়ী। অস্ট্রেলিয়ান ক্রিকেট তারকা ব্রেট লি, ওয়েস্ট ইন্ডিজ তথা আন্তর্জাতিক ক্রিকেটাঙ্গনের তারকা ভিভিয়ান রিচার্ড।


ঢাকা, ৩০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।