৬৮ বছর বয়সী অভিনেতাকে বিয়ে করলেন সেলেনা!


Published: 2019-05-22 16:15:14 BdST, Updated: 2019-06-19 15:24:14 BdST

শোবিজ লাইভ: ৬৮ বছর বয়সী অভিনেতাকে বিয়ে করতে যাচ্ছেন ২৬ বছর বয়সি জনপ্রিয় গায়িকা সেলেনা গমেজ। একে একে নিক জোনাস, জাস্টিন বিবার ও দ্য উইকেন্ড এর সাথে সম্পর্ক চুকিয়েছেন তিনি। এবার নিজের চাইতে তিন গুণ বেশি বয়সের মানুষকেই বেছে নিয়েছেন সেলেনা। ২৬ বছর বয়সী এই মার্কিন তারকা বিয়ে করছেন হলিউড অভিনেতা, কমেডিয়ান ও লেখক বিল মুরেকে।

৬৮ বছর বয়সী মুরে এর আগে দুইবার বিয়ে করেছেন। এখন তিনি ছয় সন্তানের বাবা। ৭২তম কান উৎসবে একসঙ্গে হাজির হয়েছিলেন সেলেনা গোমেজ ও বিল মুরে। তাদের ঘনিষ্ঠতায় এমন খবর চারদিকে ছড়িয়ে পড়ে।

পরে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি দিয়ে ক্যাপশনে বিয়ের ঘোষণা দেন সেলেনা। সবাইকে অবাক করে দিয়ে তিনি জানান, প্রথমবারের মতো কান চলচ্চিত্র উৎসবে এলাম। পুরো টিমের সঙ্গে ‘ডেড ডোন্ট ডাই’ ছবির প্রদর্শনীতে অংশ নেওয়া ছিল বিশেষ কিছু। যাই হোক বিল মুরে ও আমি বিয়ে করতে চলেছি।

তবে অনেকে বলছেন এটা তাদের আসন্ন ছবি ‘ডেড ডোন্ট ডাই’-এর প্রচারণার কৌশল! মূলত ছবির প্রচারণার জন্যই তারা হাজির হন সেখানে। তবে তাদের চলাফেরা ও চাহনিতে ছিল বাড়তি কিছু। উৎসবের লালগালিচায় হাতে হাত রেখে হাঁটার পাশাপাশি একে অপরকে চুম্বনও করেছেন প্রকাশ্যে। এখন সেলেনার ৬৮ বছর বয়সী অভিনেতাকে বিয়ের সিদ্ধান্ত আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।


ঢাকা, ২২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।