পাঁচ বছর প্রেম, চিত্রনায়িকা জলির সঙ্গে ইউল্যাব ছাত্রের বাগদান!


Published: 2019-05-18 12:55:43 BdST, Updated: 2019-08-18 03:24:58 BdST

শোবিজ লাইভ : চিত্রনায়িকা জলি প্রেম পাঁচ বছর ধরে প্রেম করছেন ইউনিভার্সিটি অব লিবারেল আর্টসের (ইউল্যাব) ছাত্র আরাফাত রহমান। এবার তারা শুভ পরিণয়ের দিকে যাচ্ছেন। বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা। ইতিমধ্যে তাদের বাগদান হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় গুলশানের নিকেতনে জলির বাবার বাসায় ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের মানুষজন।

জলি বলেন, সবার উপস্থিতিতে আরাফাত রহমান আমাকে আংটি পরিয়ে দিয়েছে। সবকিছুই হয়েছে ঘরোয়াভাবে। আরাফাত রহমান সম্প্রতি ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) থেকে বিবিএ সম্পন্ন করেছেন। তার বাবা ব্যবসায়ী। পড়াশোনার পাশাপাশি বাবার ব্যবসা দেখাশোনা করছেন বলে জলি জানিয়েছেন।

জানা গেছে, আরাফাত আর জলির প্রেমের কথা তাঁদের দুই পরিবারের লোকজন অনেক আগে থেকেই জানেন। এবার সবাই মিলে তার একটি পরিণতির উদ্যোগ নিয়েছেন। তবে বিয়ের তারিখ এখনো চূড়ান্ত হয়নি।

উল্লেখ্য, কলকাতার নায়ক ওমের সঙ্গে ‘অঙ্গার’, আরিফিন শুভর সঙ্গে ‘নিয়তি’ আর শাহরিয়াজের সঙ্গে ‘মেয়েটি এখন কোথায় যাবে’ সিনেমায় অভিনয় করে এরই মধ্যে আলোচিত হয়েছেন জলি।

জলি জানালেন, বিয়ের পর শ্বশুরবাড়ির লোকজনের ইচ্ছার ওপর নির্ভর করবে তার সিনেমার ক্যারিয়ার। তাদের মত থাকলে তিনি সিনেমা করবেন। নয়তো এই জগৎকে বিদায় জানাবেন। জলি আরও বলেন, সিনেমায় আমি টাকা কামাতে আসিনি। এখানে এসেছি শখের বশে। আমার নিজের তেমন কোনো খরচ নেই, তাই টাকার ততটা প্রয়োজনও নেই।

ঢাকা, ১৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।