অভিনেত্রী সাবিলা নূরের সঙ্গে ক্রিকেটার তাসকিন!


Published: 2019-05-10 20:35:46 BdST, Updated: 2019-05-24 15:40:13 BdST

শোবিজ লাইভ: এবার অভিনেত্রী সাবিলা নূরের সঙ্গে ক্রিকেটার তাসকিন আহমেদ জুটি বেঁধে বিজ্ঞাপনে কাজ করেছেন। ইতমধ্যে বিজ্ঞাপনটির প্রচারও শুরু হয়েছে। স্মার্টফোন ‘অপো’র নতুন বিজ্ঞাপনচিত্রে দেখা যাবে তাদের।

জানা গেছে, ঈদকে ঘিরে মানুষের আনন্দ তুলে ধরতে অপো’র ইনোভেশন সমৃদ্ধ এফ১১ এর কার্যকারিতাই তুলে ধরা হয়েছে এই বিজ্ঞাপনচিত্রে। গল্পে উঠে এসেছে পরিবারের সাথে ঈদ উদযাপন করতে বিদেশি বন্ধুকে নিয়ে দেশে ফিরে আসে একটি মেয়ে। বাড়িতে পা দেয়া মাত্রই বিদেশি সেই বন্ধুটি একে একে উপভোগ করতে থাকে ঈদ আনন্দের নানা অনুষঙ্গ। প্রতিমুহুর্তে বন্ধুর এই চমকে যাওয়া অভিব্যক্তি লক্ষ্য করেই মেয়েটি প্রতিটি মুহুর্ত ধারণ করে নেয় তার অপো এফ১১ প্রো এর দূর্দন্ত ক্যামেরায়।

বিজ্ঞাপনচিত্র নিয়ে অপো বাংলাদেশের পাবলিক রিলেশন্স ম্যানেজার ইফতেখার সানি জানান, ‘তাসকিন আহমেদ ও সাবিলা নূর এর সাথে কাজ করতে পেরে আমরা আনন্দিত। ঈদ প্রিয়জনদের সাথে স্মৃতি ধরে রাখার জন্যে দারুণ একটি আনন্দমুখর উৎসব। সব প্রিয়জনদের একসাথে হওয়ার এ উৎসবের ভালোবাসার ও আবেগের মূহুর্ত অমূল্য স্মৃতি ধরে রাখার বিষয়টি ক্রেতাদের মনে করিয়ে দিতেই আমরা বেছে নিয়েছি এমন একটি গল্প।’


ঢাকা, ১০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।