দুর্ঘটনার কবলে নুসরাত জাহান!


Published: 2019-05-08 20:15:50 BdST, Updated: 2019-08-18 11:32:40 BdST

শোবিজ লাইভ: বাংলা ছবির নায়িকা নুসরাত জাহান এবারের লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন। তৃণমূল এই প্রার্থীর পক্ষে ভোট চেয়েছেন দলের প্রধান মমতা ব্যানার্জি। নাম্বার ওয়ান এই নায়িকা তার ফেসবুক পেজে ভোটারদের ভোট চেয়ে পোস্ট দিয়ে আসছেন।

নির্বাচনের বিষয়ে দলের প্রধান মমতা ব্যানার্জি সাংবাদিকদের জানান, উত্তর ২৪ পরগনার বসিরহাট থেকে নুসরাতকে আমরা প্রার্থী করেছি। সে বাচ্চা একটা মেয়ে। আমাদের দলের হয়ে মিছিল-মিটিং করেছে। আমার কাছে সে কখনও প্রার্থী হতে চায়নি। আমরা দলীয় সিদ্ধান্তে তাকে প্রার্থী করেছি। তার মাঝে হিন্দু ও মুসলিমের কোনও ভেদাভেদ নেই।

সব ধর্মের মানুষের জন্য তার ভালোবাসা দেখেছি। সে আপনাদের সেবা করতে পারবে বলে আশা করছি। মানুষের কাছে তৃণমূলের জন্য ভোট চাইছেন তিনি। তেমনি বুধবার ঝাড়গ্রামের তৃণমূল প্রার্থী বীরবাহা সোরেনের সমর্থনে প্রচারে গিয়েছিলেন নুসরাত। সেখানে দুর্ঘটনার কবলে পড়েন ‘আমি যে কে তোমার’ খ্যাত নায়িকা।

 


ঢাকা, ০৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।