জিপিএ নিয়ে মিথ্যাচার : সরি বললেন চিত্রনায়িকা পূজা!


Published: 2019-05-07 21:19:35 BdST, Updated: 2019-08-18 11:28:26 BdST

শোবিজ লাইভ: এবারের এসএসসি পরীক্ষায় চিত্রনায়িকা পূজা চেরির ফল নিয়ে আলোচনা সমালোচনা চলছে। জিপিএ নিয়ে লুকোচুরি ও মিথ্যাচারের অভিযোগে ইতিমধ্যে সামাজিক যোগাযোগের মাধ্যমে ঝড় বয়ে গেছে। সোমবার দুপুরে ফলাফল ঘোষণার পর গণমাধ্যমকে পূজা জানান, তিনি এসএসসিতে জিপিএ ৪.৩৩ পেয়ে কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হয়েছেন।

তবে পূজার কথা অনুযায়ী তার রোল নম্বার দিয়ে ফলাফল দেখতে গেলে দেখা যায় তিনি পেয়েছেন ৩.৩৩। ফল নিয়ে এমন লুকোচুরির বিষয়টি ফাঁস হয়ে গেলে সমালোচনার মুখে পড়েন পূজা। অবশেষে তিনি বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেছেন। মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক লিখিত বার্তায় দুঃখ প্রকাশ করেন তিনি।

তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেন- ‘আসলে আমি দুঃখিত। আমাকে ভুল তথ্য দেওয়া হয়েছিল। তখন এডমিড কার্ড হাতে না থাকার কারণে আমি নিজে জানতে পারিনি। আসলে আমাকে যে তথ্যটি দিয়েছে সে নিজে আমাকে বলেছে, আই এম সরি। আমি আসলে কাউকে ইচ্ছা করে ভুল তথ্য দিতে চাইনি।

এখন আমি নিজেই দেখছি। আমি এতেও খুশি। আসলে আমি হঠাৎ ঘাবড়ে গিয়েছিলাম এবং ভাবছিলাম যতক্ষণ পর্যন্ত আমি এ নিয়ে সিউর না হবো ততক্ষণ আমি কিছু বলবো না। আমার সব সাংবাদিক ভাইরা, আমি আসলেই দুঃখিত।

আমি ভাবলাম আমার ভক্তরা এবং সকল সাংবাদিক ভাইরা আমার ওপর অসন্তুষ্ট। আপনাদের ভালোবাসা এবং সাপোর্টই আমার কাছে বড়। আপনারা আছেন বলেই আজ আমি পূজা চেরী। যারা এরকম নিউজ করছেন তাদের কাছে আমি অনুরোধ করছি।

আমি অত্যন্ত দুঃখিত। আপনারা আমার উপর আর্শিবাদ রাখবেন যাতে আমি পরবর্তীতে আরও ভালো করতে পারি। এটাই আমার চাওয়া।’

জানা যায়, পূজা চেরী রাজধানীর মগবাজার গার্লস হাইস্কুল থেকে ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় অংশ নেন। তিনি বাণিজ্য বিভাগের ছাত্রী। ভবিষ্যতেও বাণিজ্য বিভাগেই পড়তে চান। তিনি বলেন, ‘ঢাকা সিটি কলেজ কিংবা আদমজী ক্যান্টনমেন্ট কলেজে ভর্তি হওয়ার ইচ্ছা আছে। দেখি শেষ পর্যন্ত কোথায় হতে পারি।’


ঢাকা, ০৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।