এসএসসিতে জিপিএ ৪.৩৩ পেয়ে উচ্ছ্বসিত চিত্রনায়িকা পূজা!


Published: 2019-05-06 15:53:27 BdST, Updated: 2019-08-18 11:29:35 BdST

শোবিজ লাইভ: এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন চিত্রনায়িকা পূজা চেরী। সোমবার দুপুরে ফলাফলে জানা গেল তিনি পাস করেছেন। যদিও তার জিপিএ-৫ আসেনি। ‘পোড়ামন ২’ খ্যাত ওই নায়িকা কৃতিত্বের সঙ্গেই পাশ করেছেন।

ঢাকা বোর্ডের অধীনে মগবাজার এলাকার একটি স্কুল থেকে এবার পূজা চেরী এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন। বাণিজ্য বিভাগ থেকে ‘এ গ্রেডে’ উত্তীর্ণ হয়েছেন তিনি। জিপিএ ৪.৩৩ পেয়ে খুশি হয়েছেন পূজা চেরি। চলচ্চিত্রে ব্যস্ততা, শুটিং-লাইট-ক্যামেরা আলোর ঝলকানির মাঝেও পূজা চেরীর এই রেজাল্টে তার পরিবারের সদস্যারও আনন্দিত বলে জানিয়েছেন তিনি।

পূজা বলেন, ভালো কলেজে পড়তে চাই। তবে রেজাল্ট অনুযায়ী কলেজ সিলেকশন আসবে, সেখান থেকে পছন্দ করতে হবে। তারপরও চেষ্টা থাকবে ভালো কলেজ থেকে এইচএসসি দেয়া। শিশুশিল্পী হয়ে চলচ্চিত্রে আসেন পূজা চেরী। বিজ্ঞাপনে নজর কাড়েন। এরপর জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত নূর জাহান, পোড়ামন ২, দহন এসব ছবির মাধ্যমে পূজা ব্যাপকভাবে আলোচনায় আসেন এই চিত্রনায়িকা।

 


ঢাকা, ০৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।